কলাপাড়ায় দুষ্টমির ছলে প্রান গেল কিশোরের

আল আমিন, কলাপাড়া (কুয়াকাটা) | ১২ আগস্ট ২০২২ ২২:৪২

সংগৃহীত সংগৃহীত

পটুয়ালীর কলাপাড়ায় আন্ধারমানিক নদীর তীরে গরু চড়াতে গিয়ে মাজহারুল ইসলাম রাব্বি(১১) নামের এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহত মাজহারুল ইসলাম (রাব্বি)কলাপাড়া উপজেলা নীলগঞ্জ ইউপির ৭নং ওয়ার্ড জালালপুর গ্রামের বাসিন্দা আঃমালেক মোল্লার কনিষ্ঠ পুত্র।

আজ শুক্রবার(১২আগষ্ট) বিকাল ৪টার দিকে গাজীর খেয়াঘাট নামক স্হানে এ দূর্ঘটনা ঘটে।

ইউপি সদস্য সূত্রে জানা যায় প্রতিদিনের ন্যায় আজও তারা চার বন্ধু মিলে আন্ধারমানিক নদীর তীরে গরু চড়াতে গিয়ে দুষ্টমির ছলে মাছ ধরতে পাশ্ববর্তী নালায় নামলে হঠাৎ মাটির ফাঁটল তার গায়ে পড়ে মাটির নিচে চাপা পড়ে।

তাৎক্ষণিক অপর তিনজনের চিৎকার চেঁচামেঁচি শুনে এক পথচারী মহিলা। খেয়া পারাপারের সময় তিনি বিষয়টি দেখতে পেয়ে কিনারের লোকদের অবহিত করলে তারা প্রায় ১ঘন্টা শ্বাসরুদ্ধকর চেষ্টায় তাকে বের করতে সম্ভব হয়।এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এবিষয়ে নিহতের বাবা মালেক মোল্লা জানান, তার ছেলের মৃত্যুর বিষয়ে কারো প্রতি কোনো সন্দেহ বা কোনো অভিযোগ নেই। এবং রাত নয়টার দিকে তার দাফন প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে তিনি জানিয়েছেন। 

এ বিষয়ে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃজসিম বলেন, এ বিষয়ে আমরা শুনেছি। এ সংক্রান্তে বিষয়ে পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের প্রস্তুতি চলছে।



আপনার মূল্যবান মতামত দিন: