কেন্দ্রীয় ছাত্রলীগে পদ পেলেন লক্ষ্মীপুরের চার জন

নিজস্ব প্রতিবেদক | ১২ আগস্ট ২০২২ ০৮:২৯

সংগৃহীত সংগৃহীত

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে দেলোয়ার হোসেন চৌধুরী'কে বাংলাদেশ ছাত্রলীগ, উপ-গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক পদে বাকি তিন জনকে যথাক্রমে জহিরুল ইসলাম রুমেল, সুজন মাহমুদ বাবর, ফাতেমাতুজ জোহরা রিফা, বাংলাদেশ ছাত্রলীগ, সদস্য পদে মনোনীত করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল-নাহিয়ান খান জয় ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদা।

রোববার (৩১ জুলাই) ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত চিঠিতে তাদেরকে এই সকল পদে মনোনীত করা হয়েছে।

চিঠিতে বলা হয়, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মানের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প ২০৪১ ও চতুর্থ শিল্প বিপ্লব বাস্তবায়নে আপনার সপ্রতিভ পদচারণা প্রশংসনীয়। স্ব স্ব চিঠিতে তাদেরকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির পদে মনোনীত করা হলো।

তারা প্রত্যেকেই আলাদা আলাদা ভাবে কেন্দ্রীয় ছাত্রলীগে মনোনীত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা এবং বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল-নাহিয়ান খান জয় ভাই ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার প্রতি অপরিসীম কৃতজ্ঞতা প্রকাশ করেন।



আপনার মূল্যবান মতামত দিন: