গণমাধ্যম হলো দেশের তৃতীয় স্তম্ভ: ব্রিগেডিয়ার জেনারেল জিয়াউল

বান্দরবান প্রতিনিধি | ৯ আগষ্ট ২০২২, ০৪:২৮

সংগৃহীত

বান্দরবান রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল বলেছেন, "গণমাধ্যম হলো দেশের তৃতীয় স্তম্ভ”। বস্তুনিষ্ঠ তথ্য প্রচারে অবিচল সাংবাদিকদের ভূয়সী প্রশংসানীয়।

তিনি বলেন, পার্বত্য অঞ্চলের উন্নয়ন থেকে শুরু করে নানান খবরা-খবর দেশের মানুষদের মাঝে পৌঁছে যাচ্ছে। শুধু তাই নয় প্রান্তিক পার্বত্য অঞ্চলের ঝুঁকিপূর্ণ দায়িত্বও সঠিকভাবে পালনের পাশাপাশি বিশেষ অবদান রেখে যাচ্ছে।

সোমবার (৮ আগস্ট ) সকালে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে অডিটোরিয়ামে সেনা রিজিয়ন ও প্রেসক্লাব সাংবাদিকদের মাঝে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসময় বান্দরবান সেনা রিজিয়ন আয়োজনের সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের কমান্ডার ৬৯ পদাতিক ব্রিগেড ও রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক, এনডিসি, এফডব্লিউসি, পিএসসি।

তিনি আরো বলেন, পার্বত্য চট্টগ্রামের উন্নয়ন, আইনশৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা এবং পার্বত্য অঞ্চলের সার্বিক উত্তরণের চাবিকাঠি। অর্থনৈতিক উন্নয়ন থেকে শুরু করে পার্বত্য অঞ্চলে দাতা সংস্থার কার্যক্রম, ধর্ম, বর্ণ ও গোত্র নির্বিশেষে কার্যক্রম পরিচালনা করাসহ সকল দুর্গম এলাকায় নিরাপত্তা বাহিনীর কর্মকান্ড সম্পর্কিত তথ্যাদি সংবাদ তুলে ধরার মাধ্যমে সাংবাদিকদের ভূমিকা রয়েছে অনেক। তাই তথ্য নির্ভর সংবাদের মাধ্যমে পার্বত্য এলাকায় উন্নয়নের স্রোতধারা সারাবিশ্বকে জানানোর জন্য গণমাধ্যম প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সভায় বান্দরবান বিজিবি সেক্টর সদর দপ্তর কমান্ডার, ৭টি উপজেলার জোন কমান্ডার রিজিয়নের কর্মকর্তা, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাবেক সভাপতি মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মিনারুল হক, প্রথম আলো সিনিয়র সাংবাদিক বুদ্ধজ্যেতি চাকমাসহ জেলা উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ারবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে গণমাধ্যমকর্মীদের মাঝে সম্মাননা স্বারক তুলে দেন রিজিয়নের প্রধান অতিথি। এবং জোনের কর্মকর্তা মাঝে সাংবাদিকদের মাঝে ফটোসেশন হয়।


আপনার মূল্যবান মতামত দিন: