শেরপুরে ১৩৮ বোতল ফেন্সিডিলসহ আটক ২

শেরপুর প্রতিনিধি | ৫ আগস্ট ২০২২ ২৩:৩৫

সংগৃহীত সংগৃহীত

শেরপুরে ১৩৮ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪।

৫ আগস্ট (‌শুক্রবার) বি‌কালে অভিনব কায়দায় বালিশের ভেতরে বহনকা‌লে শেরপুর সদ‌র উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের শিমুলতলীর দিকপাড়া এলাকা থে‌কে তা‌দের আটক করা হয়।

এ বিষয়ে র‌্যাব-১৪ (সিপিসি-১) জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। 

আটককৃতরা হলেন, কু‌ড়িগ্রা‌মের চিলমারী থানার আকন্দপাড়ার হযরত আলীর ছে‌লে নান্টু (৩০) ও একই এলাক‌ার মৃত খোকন মিয়ার ছে‌লে ফয়সাল আলী হৃদয় (১৯)।

এ বিষয়ে র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের একটি আভিযানিক দল শেরপুর সদ‌রের শিমুলতলীর দিকপাড়া এলাকার জনৈক লিচু মিয়া‌র চা‌য়ের দোকা‌নের সাম‌নে অভিযান চালায়। এসময় প্রথ‌মে নান্টু ও ফয়সাল আলী হৃদয়‌কে আটক ক‌রে র‌্যা‌বের সদস‌্যরা। প‌রে তাদের হেফাজ‌তে থাকা অভিনব কায়দায় বালিশের ভেতর রাখা ১৩৮ বোতল ফেন‌সি‌ডিল, নগদ চার হাজার টাকা, এক‌টি মোটরসাই‌কেল, দুইটি মোবাইল, এক‌টি ট্রা‌ভেল ব‌্যাগ, দুইটা বা‌লিশ, এক‌টি রেইন‌কোর্ট জব্দ করা হয়। 

জানা যায়, র‌্যাব কর্তৃক উদ্ধারকৃত ফেন‌সি‌ডিলের বর্তমান বাজারমূল‌্য আনুমা‌নিক দুই লাখ সাত হাজার টাকা।

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিকউজ্জামান জানান, আটককৃতরা দীর্ঘদিন থেকে শেরপুর জেলাসহ বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। 

আটককৃত মাদক ব্যবসায়ী দুইজনের বিরু‌দ্ধে শেরপুর সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দা‌য়ে‌র করা হ‌য়ে‌ছে।



আপনার মূল্যবান মতামত দিন: