র‌্যাবের অভিযানে চাঁদাবাজ গ্রেফতার

সালে আহমেদ,ডেমরা | ৫ আগষ্ট ২০২২, ০২:৩০

সংগৃহীত

রাজধানীর ডেমরায় র‌্যাব-১০ এর অভিযানে দুই পরিবহন চাঁদাবাজকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৩৩ পাতা বিশিষ্ট ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের চাঁদা আদায়ের রশিদ বইসহ বিভিন্ন পরিবহন থেকে আদায়কৃত নগদ ২ হাজার টাকা উদ্ধার করা হয়।

বুধবার দুপুরে তাদের আদালতে পাঠায় ডেমরা থানা পুলিশ। মঙ্গলবার দিনগত রাত ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে স্টাফ কোয়ার্টার ডেমরা-রামপুরা সড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- ডেমরার হাজীনগর এলাকার মাস্টার বাড়ীর ভাড়াটিয়া ও কুমিল্লার হোমনা থানার নলছট গ্রামের চক্কুু মিয়ার ছেলে আলী হোসেন (৩৫) একই এলাকার ইয়াসমিনের বাড়ীর ভাড়াটিয়া ও কুমিল্লার লাঙ্গলকোট থানার বাম্ব ভূঁইয়া পাড়ার আবু তাহেরের ছেলে আবুল হোসেন (২৫)। এ বিষয়ে বুধবার সকালে ডেমরা থানায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে র‌্যাব-১০।

র‌্যাবের বরাতে মামলার বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি মো. শফিকুর রহমান বলেন, স্টাফ কোয়ার্টার এলাকায় ডেমরা-রামপুরা সড়কে সিটি টোলের নামে অবৈধভাবে গ্রেফতারকৃতরা সিএনজি, অটোরিকশা, ট্রাক-লরি ও পিকআপসহ বিভিন্ন যানবাহন ওপেন চাঁদা আদায় করছিল। এ সময় তাদের চাঁদা আদায়ের রশিদসহ হাতেনাতে গ্রেফতার করে র‌্যাব।


আপনার মূল্যবান মতামত দিন: