নারায়ণগঞ্জে সন্ত্রাসের বিষবাষ্প ভেদ করে শান্তির ফুল ফুটবেই!

মোশতাক আহমেদ শাওন | ১ আগষ্ট ২০২২, ১০:৪৭

সংগৃহীত

বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল বলেছেন, নারায়ণগঞ্জ শ্রমিকের নগরী। উৎপাদনের নগরী। কিন্তু এই নারায়ণগঞ্জ বিশ্বব্যাপি উন্নয়নের নগরী, কারখানার নগরী হিসাবে পরিচিত পায় না। পায় গডফাদার-গডমাদারের নগরী। অত্যন্ত দু:খজনক। এক সময় নারায়ণগঞ্জের ভালো মানুষেরা আর চুপচাপ বসে থাকবে না। এক সময় এখানকার গডফাদার ও গডমাদারের সাম্রাজ্যের পতন ঘটাবে। নারায়ণগঞ্জে অবশ্যই একদিন সন্ত্রাসের বিষবাষ্প ভেদ করে শান্তির ফুল ফুটবেই ফুটবে। নারায়ণগঞ্জে একদিন অবশ্যই শহীদ জিয়ার লড়াকু সৈনিকরা এই নগরীকে সন্ত্রাসের নগরী নয় শান্তির নগরীতে পরিনত করবেই করবে।

রোববার (৩১ জুলাই) বিকালে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া শহীদ মিনার প্রাঙ্গনে বিদ্যুৎ ও জ্বালানি খাতের অব্যবস্থাপনার প্রতিবাদে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব একথা বলেন।

সোহেল বলেন, শ্রীলঙ্কার রাজাপাকসের মতো একটা পরিবার বাংলাদেশে আছে। এই পরিবার ৩ বছরে ৫৪ হাজার কোটি টাকা পাচার করে নিয়ে গেছে। সুইচ ব্যাংকে এখন আর টাকা রাখার জায়গা হচ্ছে না তাদের। দুর্নীতি শুধু বিদ্যুতে না। সরকার প্রতিটি রন্দ্রে রন্দ্রে দুর্নীতি করছে। কুইক রেন্টালের নামে কুইক চুরি করছে। নারায়ণগঞ্জসহ সারাদেশে তাদের দুর্নীতির প্রমান গিজ গিজ করছে। শুধু বাংলাদেশেই নং, পৃথিবীর বিভিন্ন দেশে আওয়ামীলীগের লোকদের দুর্নীতির প্রমান রয়েছে। পৃথিবীতে দুর্নীতি করেই ক্ষ্যান্ত হয়নি তারা এখন মহাকাশের দিকে নজর দিয়েছে। বঙ্গবন্ধুর নামে দুর্নীতির স্যাটেলাইট মহাকাশে বিদ্যমান।

তিনি বলেন, এই সরকারের দুর্ণীতির আরেকটি বড় প্রমান হচ্ছে ভোট। দিনের ভোট রাতে হয়। এই সরকার দেশের নির্বাচন ব্যবস্থাও ধংস করে দিয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে তিন বলেন, ‘ওবায়দুল কাদের বলেছেন যারা বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে পারে না তারা আবার সরকারের পতন করবে কি করে। ওনাকে বলি একটাই প্যাকেজ বেগম খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানকে ফিরে আনা নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন এবং গণতন্ত্র প্রতিষ্ঠা। প্যাকেজ একটাই কত নাম্বারে ডায়েল করলে এই প্যাকেজ লোড হবে আমরা তা জানি। সময় মত আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ওই নাম্বারে ফোন দিবেন এবং এই প্যাকেজ আদায় হয়ে যাবে তবে আপনাকে একটি বুদ্ধি দেই। কাপড় চোপড় জোগার করে রাইখেন কাপড় চোপড় যেনো থাকে। শ্রীলঙ্কার প্রেসিডেন্ট কিন্তু পালানোর সময়ে কাপড় পায় নাই। আপনারা পালানোর সময় যেনো গায়ে একটু কাপড় থাকে।সেটা রেডি করে রাইখেন।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদ, মহানগর বিএনপির সহসভাপতি সাখাওয়াত হোসেন খান প্রমুখ। এসময় নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন, সকল থানা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ড বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মূল্যবান মতামত দিন: