নারায়ণগঞ্জে বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত: চালক গ্রেফতার

মোশতাক আহমেদ শাওন | ৩১ জুলাই ২০২২, ০০:৪৭

সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বেপরোয়া গতির বাস চাপায় ইষ্ট ওয়েষ্ট ইউনিভার্সিটির দুই ছাত্র-ছাত্রী নিহত হওয়ার ঘটনার মামলার একমাত্র আসামি অভিযুক্ত বাস চালক সহিদুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

শনিবার দুপুরে সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ সদর দপ্তরে এ তথ্য জানান উপ-অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী। এর আগে শনিবার রাতে ফেনী জেলা সদরের মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সংবাদ সম্মেলনে মেজর সানরিয়া চৌধুরী আরও জানান, জিজ্ঞাসাবাদে আসামি সহিদুল ইসলাম দূর্ঘটনার জন্য নিজের দোষ স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

গত ১৫ জুলাই রাজধানীর ইষ্ট ওয়েষ্ট ইউনিভার্সিটির দশ বারোজন শিক্ষার্থী দুইটি প্রাইভেট কারে চড়ে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পানাম সিটিতে আনন্দ ভ্রমনে যাওয়ার উদ্দেশ্যে যাত্রা করেন। তারা সোনারগাঁ উপজেলার দড়িকান্দি এলাকায় পৌঁছলে সৌদিয়া পরিবহনের ঢাকাগামী একটি বাস একটি প্রাইভেট কারকে ধাক্কা দিলে দুমড়ে মুচড়ে যায় এবং পাঁচ শিক্ষার্থী গুরুতর আহন হন। পরে আহতদের ঢাকা মেডিকেলসহ বিভিন্ন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সুমাইয়া রহমান মাহিমা (২২) ও ইব্রাহীম মাহমুদ রাহাতের মৃত্যু হয়। 

এ ঘটনায় নারায়ণগঞ্জে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ অভিযুক্ত বাস চালককে আসামি করে সোনারগাঁ থানায় মামলা দায়ের করে। পরে পুলিশের পাশাপাশি মামলাটির তদন্ত শুরু করে র‌্যাব চালককে গ্রেপ্তার করে। 

 

তারিখ : ৩০-০৭-২০২২


আপনার মূল্যবান মতামত দিন: