হালুয়াঘাটে তিন দিন ব্যাপী কৃষি মেলা শুরু

মো. জাকিরুল ইসলাম, হালুয়াঘাট প্রতিনিধি | ২৯ জুলাই ২০২২, ০১:৪৫

সংগৃহীত

ময়মনসিংহের সীমান্তবর্তী উপজেলা হালুয়াঘাটে ফসলের নিবিড়তা বৃদ্ধিকরণে তিন দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলা পরিষদ চত্বরে এ মেলার শুভ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জুয়েল আরেং।

মেলা সংশ্লিষ্ট সূত্র জানায়, বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলে ফসলের নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্পের সহযোগিতায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতর এ মেলার আয়োজন করে। এ মেলা চলবে ৩০ জুলাই পর্যন্ত। মেলায় উপজেলার ১২ টি নার্সারি স্টল নিয়েছেন। এতে সবজি, ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষের চারা সরবরাহ করা হয়েছে।

মেলা উদ্বোধনের পর মেলায় বিভিন্ন ধরনের স্টল পরিদর্শন করেন প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য জুয়েল আরেং। 

মেলার উদ্বোধনীতে উপ-সহকারী কৃষি কর্মকর্তা এ.বি.এম লুৎফর রহমানের সঞ্চালনায় ও উপজেলা কৃষি কর্মকর্তা মো. মাসুদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. খাইরুল আলম ভূঁইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান সাখাওয়াত হোসেন ফকির, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) তৌহিদুর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. জাকির হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিনুজ্জামান খানসহ ইউপি চেয়ারম্যান এবং উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও প্রিন্ট এন্ড ইলেক্ট্রনিক্স মিডিয়া কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। 


আপনার মূল্যবান মতামত দিন: