জমিজমা সংক্রান্ত বিরোধে একজনকে কুপিয়ে হত্যা

রাকিবুল ইসলাম তনু, পটুয়াখালি | ২৬ জুলাই ২০২২, ২১:৩৯

সংগৃহীত

পটুয়াখালীর গলাচিপা উপজেলার চরকাজলে জমি সংক্রান্ত পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারের জেরে রনি ভূইয়া বাহিনীর হামলায় মো. নুরু খাঁন (৬০) নামের একজন নিহত হয়েছে। এসময় নুরু খাঁনের ছেলে নোমান ও ভাতিজা রাসেল সহ ৩ জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়।

সোমবার (২৫ জুলাই) রাত ৭ টার দিকে চরকাজল ইউনিয়নের মুজিব নগর দাখিল মাদ্রাসার পূর্ব পাশে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে রনি'র বাবা মন্নান ভূইয়ার সাথে নুরু খাঁনের জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে রাত ৭টার দিকে মুজিব নগর দাখিল মাদ্রাসার পূর্ব পাশের চৌরাস্তায় ফেলে রনি ও তার বাহিনীর সদস্যরা নুরু খাঁনকে ধাড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এসময় এগিয়ে গেলে নুরু খানের ছেলে নোমান ও ভাতিজা রাসেল সহ তিন জনকে কুপিয়ে গুরুতর আহত করা হয়। পরে খবর পেয়ে পরিবারের সদস্য ও স্থানীয়রা গিয়ে নুরু খানকে মূমুর্ষ অবস্থায় পেলেও হাসপাতাল নেয়ার আগেই ঘটনা স্থলে মারা যায় সে। আহত বাকি তিন জনকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে অবস্থার অবনতি দেখে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছে।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: