কুয়াকাটায় গ্রিন লাইন পরিবহনের ম্যানেজারকে পেটালেন পৌর কাউন্সিলর

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি | ২৪ জুলাই ২০২২, ২০:৪২

সংগৃহীত

পটুয়াখালীর কুয়াকাটায় গ্রিন লাইন পরিবহনের ম্যানেজারকে পেটানোর অভিযোগ উঠেছে পৌরসভার কাউন্সিলর মনির শরীফের বিরুদ্ধে। শনিবার রাত ৯টার দিকে কুয়াকাটার জিরো পয়েন্টে গ্রিন লাইন পরিবহনের কাউন্টারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মহিপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী সঞ্চয় সরকার। 

জানাগেছে, দুই দিন আগে গ্রিন লাইন পরিবহনের কাউন্টারে এসে শনিবারের জন্য তিনটি টিকিট কেটে রাখতে বলেন কাউন্সিলর মনির শরীফ।এসময় অনলাইনে টিকেট কাটার নিয়মের কথা তাকে জানালে, সে টিকেট না কেটেই চলে যায়। পরে শনিবার রাতে এসে ঢাকা যাওয়ার জন্য তিনটি টিকিট দাবী করে ম্যানেজারের কাছে। তখন টিকিট দিতে না পারায় ম্যানেজার সঞ্চয়কে মারধোর করেন মনির শরীফ নিজেই। পরে স্থানীয়রা জড়ো হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। 

ভুক্তভোগী সঞ্চয় সরকার জানান, কেউ টিকেট না কেটে টিকেট দাবী করলে আমি কোথা থেকে দিব? কাউন্সিলর প্রথম যেদিন এসেছিল সেদিন তাকে অনলাইনে টিকেট কাটার জন্য বলেছি। কিন্তু সে টিকেট কাটেনি। আর টিকেটের টাকাও দিয়ে যায়নি যে আমি কেটে রাখবো। হঠাৎ করে আজ রাতে এসে টিকিট চাচ্ছে। না দিতে পারায় সে আমাকে গালাগালি করতে থাকেন। একপর্যায়ে আমাকে মারধোর করেন। এলাকার লোকজন এগিয়ে না আসলে আমাকে সে মেরেই ফেলতো। 

অভিযোগ অস্বীকার করে কুয়াকাটা পৌরসভার কাউন্সিলর মনির শরীফ করে জানান,'তাকে আমি মারধোর করি নাই। শুধুমাত্র জেদের কারণে তাকে একটু গালাগালি করছি।'

মহিপুর থানার অফিসার ইনচার্জ খন্দকার আবুল খায়ের জানান,খবর শুনে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।



আপনার মূল্যবান মতামত দিন: