মানিকগঞ্জে চেয়ারম্যানের পদত্যাগপত্র প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

আফ্রিদি আহাম্মেদ, মানিকগঞ্জ প্রতিনিধি | ২২ জুলাই ২০২২, ২১:০৮

সংগৃহীত

মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম হোসেন মনিরের পদত্যাগপত্র প্রত্যাহারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

গত ২১ জুলাই (বৃহস্পতিবার) বেলা ১০ ঘটিকায় হাটিপাড়া ইউনিয়ন পরিষদের সামনের রাস্তায় এই মানববন্ধন পালন করেন এলাকাবাসী ও গোলাম মনির হোসেন স্কুল এন্ড কলেজের কয়েকশত শিক্ষার্থী ।

এ সময় অত্র ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ আব্দুর রাজ্জাক, ইউপি সদস্য কাজী ফরমান সজল, বিপ্লব হোসেনসহ সকল ইউপি সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও হাটিপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের জনগণ উপস্থিত ছিলেন ।

মানববন্ধনে গ্রামবাসীরা গোলাম মনির হোসেন চেয়ারম্যানের পদত্যাগ প্রত্যাহারের দাবি এবং সেই সাথে এই ষড়যন্ত্র ও ইউনিয়ন পরিষদ ভাঙচুরকে কেন্দ্র করে যারা ছিলেন তাদের শাস্তি দাবি করেন ।

মানববন্ধনে কুদ্দুস মোল্লা নামক এক ব্যক্তি বলেন, তার মতো চেয়ারম্যান পাওয়া ভাগ্য। এরকম চেয়ারম্যান আমরা বারবার চাই। কাজেই তার পদত্যাগ পত্র আমরা প্রত্যাহার চাই।

উল্লেখ্য, হাটিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পদ না পাওয়ায় চেয়ারম্যান কে গালাগালি সহ ইউনিয়ন পরিষদ ভাঙচুরের ঘটনা ঘটে। সেই ঘটনাকে কেন্দ্র করে হাটিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মনির হোসেন পদত্যাগ পত্র জমা দেন ।


আপনার মূল্যবান মতামত দিন: