কুয়াকাটা প্রেসক্লাবের পূনাঙ্গ কমিটি গঠন "বিপ্লব" সভাপতি "মিরন" সম্পাদক

মোঃ আল-আমিন, কলাপাড়া, কুয়াকাটা | ১৯ জুলাই ২০২২, ২০:৫০

সংগৃহীত

কুয়াকাটা প্রেসক্লাবে পূর্ণাঙ্গ কমিটি গঠন সম্পন্ন হয়েছে। আগামী দু’বছরের জন্য নাসির উদ্দিন বিপ্লবকে সভাপতি এবং জহিরুল ইসলাম মিরনকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন হয়েছে।

আজ সোমবার(১৮ জুলাই) বিকেলে নাসির উদ্দিন বিপ্লবের সভাপতিত্বে প্রথমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

পরে প্রেসক্লাবের সিনিয়র সদস্য আলহাজ্ব এমএ মান্নান চৌধুরী নবনির্বাচিত কমিটির শপথ বাক্য পাঠ করান। পরে সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক কাজী সাঈদ নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

নতুন কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃআনোয়ার হোসেন আনু, সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম বেলাল, অর্থ সম্পাদক হোসাইন আমির, দপ্তর সম্পাদক খান এ রাজ্জাক, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুর রহমান সাইদ, সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক এম জাকির হোসাইন, সমাজকল্যাণ সম্পাদক আলহাজ্ব এমএ মান্নান চৌধুরী এবং নির্বাহী সদস্য মিজানুর রহমান বুলেট, কাজী সাঈদ, রুমান ইমতিয়াজ তুষার, মোঃ মিজানুর রহমান, আলহাজ্ব কুদ্দুস মাহমুদ, শেখ ইসাহাক আলী ও অনন্ত মুখার্জী।

সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক কাজী সাঈদ নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, টানা দুই মেয়াদে চার বছর আমার প্রাণের সংগঠন কুয়াকাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। দায়িত্ব পালনকালীন সময়ে প্রেসক্লাবের সদস্য ছাড়াও অনেক শুভাকাঙ্ক্ষী আমাকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন। কেউ মেধা দিয়ে, কেউ পরামর্শ দিয়ে সার্বিক সহযোগিতা করেছেন। আমি সকলের কাছে চির কৃতজ্ঞ, চির ঋণী রইলাম। এই চার বছর যতটুকু সফলতা অর্জন করতে পেরেছি তা সব আপনাদের। আর সমস্ত ব্যর্থতা আমার। ১৯ জুলাই ২০২২ থেকে আগামী দুই বছর কুয়াকাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবে জহিরুল ইসলাম মিরন। সকলের সহযোগিতা পেলে তার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারবে বলে আমি বিশ্বাস করি। আমার থেকে সব সময়ে সকল প্রকার সহযোগিতা থাকবে। সকলে ভালো থাকবেন। আল্লাহ হাফেজ।


আপনার মূল্যবান মতামত দিন: