চৌদ্দগ্রামে ফেন্সিডিল-গাঁজাসহ আটক ২

মনোয়ার হোসেন, কুমিল্লা প্রতিনিধি | ১৮ জুলাই ২০২২, ০৭:০৬

সংগৃহীত

কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক পৃথক অভিযানে ১৭ কেজি গাঁজা ও ১০০ বোতল ফেন্সিডিলসহ ওমর ফারুক ও মীর হোসেন নামে এলাকার চিহিৃত দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১৬ জুলাই) বিকালে উপজেলার কাশিনগর ইউনিয়নের কলাবাগান বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৭ কেজি গাঁজাসহ মোঃ ওমর ফারুক (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়। আটককৃত ওমর ফারুক উপজেলার কৃষ্ণপুর গ্রামের মৃত আবদুল গফুর এর ছেলে।

এদিকে রোববার (১৭ জুলাই) ভোরে মিয়াবাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১০০ বোতল ফেন্সিডিলসহ মীর হোসেন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। সে উপজেলার জামমুড়া গ্রামের দক্ষিণ পাড়ার আব্দুল বারিক এর ছেলে।
আটককৃত আসামীদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, আটকৃকত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা এবং ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে’।


আপনার মূল্যবান মতামত দিন: