নারায়ণগঞ্জে বাস প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত

মোশতাক আহমেদ শাওন | ১৬ জুলাই ২০২২, ০৪:২৮

সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহসড়কে বাস প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে সুমাইয়া মাহিমা খাতুন (২২) নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত ও ৪ শিক্ষার্থী আহত হয়েছেন।

আহতরা হলেন- মোহাম্মদ আনান (২২), সাইদুল ইসলাম (২২) মো. রাহাত (২২), মো. হাবিব (২২)। শুক্রবার (১৫ জুলাই) দুপুরে মহাসড়কের দড়িকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মাহিমা রহমান নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের মাঝিপাড়া এলাকার মাহফুজ আহমেদের মেয়ে। সে ইষ্ট ওয়েষ্ট বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করতো। 

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীর হোসেন জানান, একটি সাদা প্রাইভেট কারে করে ৫ জন শিক্ষার্থী চট্টগ্রাম লেন হয়ে মেঘনার দিকে যাচ্ছিল। তাদের গাড়িটি দড়িকান্দি এলাকায় ইউটার্ন নেয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

এ সময় উল্টো দিক থেকে আসা ঢাকাগামী লেনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ঘে প্রাইভেটকারের ৫ শিক্ষার্থী আহত হন। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে সুমাইয়া মাহিমা খাতুনের মৃত্যু হয়। নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বাস ও প্রাইভেটকার জব্দ করা হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: