বান্দরবানে মোটরসাইকেল চালকের উপর হামলায় ঘটনায় আটক-২

বান্দরবান প্রতিনিধি | ১২ জুলাই ২০২২, ১৯:৫০

সংগৃহীত

লামার মোটর সাইকেল চালক মংঞোথোয়াই মার্মা (৩৫) নামে এক ব্যক্তিকে ছুরি দিয়ে ক্ষতবিক্ষত করেছে দুর্বত্তরা। 

আহত ব্যক্তি- মংঞো থোয়াই মার্মা (৩৫), সে আলীকদম উপজেলার ৩নং নয়াপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড বাবু পাড়ার মংচহ্লা মার্মার ছেলে।

সোমবার (১১ জুন) রাতে রূপসীপাড়া ইউনিয়নের শিলেরতুয়া হাতিরঝিরি এলাকায় এ ঘটনাটি ঘটে। তবে ঘটনাস্থল থেকে মোটর সাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার সময় দুইজনকে আটক করেছে স্থানীয়রা।

আটককৃতরা হলেন- মোঃ জামাল হোসেন (২৭), সে কক্সবাজার জেলার ঈদগাঁ ইউনিয়নের ১নং পূর্ব পুকখালি ওয়ার্ডের আবুল কালাম ছেলে। অপর একজন মো.সাইমুন (২০), সে একই ইউনিয়নে ৯নং ওয়ার্ডের পূর্ব গুমাথলি গ্রামে মো. হারুনুর রশিদ ছেলে।তবে জনতার ধাওয়া খেয়ে পুতিয়া নামে একজন পালিয়ে যায়। 

ইউপি সদস্য ও স্থানীয়রা জানান, বাজার থেকে ঐ মোটর সাইকেল চালককে ভাড়া নিয়ে তিনজন লোক শিলেরতুয়া রওনাহ দেয়। পরে সড়কের মাঝখানে তাকে দার করিয়ে ছুড়ি দিয়ে ক্ষতবিক্ষত করে দুর্বৃত্তরা। ঘটনাস্থল থেকে মংঞোচিং মারমা মোটর সাইকেল নিয়ে পালানো চেষ্টা করলে স্থানীয়রা ঐ দুইজকে আটক করে। পরে আহত ব্যক্তিকে উদ্ধার করে লামা সদর হাসপাতালে প্রেরণ করে স্থানীয়রা।

মোটর চালক মংয়োং থোয়াই মার্মা (৩৫) জানিয়েছেন, রূপসীপাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডে এক গৃহবধূ ধর্ষণের ঘটনায় আমাকে মামলায় স্বাক্ষী করায় আসামীপক্ষ ভাড়া করা লোকজন দিয়ে এই ঘটনা ঘটিয়েছে। 

লামা হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত মেডিকেল অফিসার ডা. মেসবাহ উদ্দিন জানান, আহত যুবকের সামনে (বুকে) ৭টি ও পিছনে (পিঠে) ২টি ছুরির আঘাত রয়েছে। পেটে ছুরির আঘাতে তার ভূরি বের হয়ে যাওয়াতেই আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানান তিনি।

লামা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শহিদুল ইসলাম জানান, স্থানীয়দের আটককৃত দুই যুবককে পুলিশের কাছে হস্তান্তর করেছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, গেল মঙ্গলবার (৫ জুলাই) দিবাগত রাতে আজিজনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নাজিরাম পাড়া রাবার বাগানের শফিউল কাদের (২০) মোটর সাইকেল চালককে এলোপাতাড়ি ভাবে হত্যা করে দুর্বৃত্তরা।



আপনার মূল্যবান মতামত দিন: