মাগুরা সিদ্দিকিয়া কামিল মাদ্রাসার ৮০ বছর পূর্তিতে পূনর্মিলন অনুষ্ঠানের আয়োজন

আলী আশরাফ, মাগুরা প্রতিনিধি | ৯ জুলাই ২০২২, ০৫:২৯

সংগৃহীত

দক্ষিণ- পশ্চিমবঙ্গের শ্রেষ্ঠতম দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান "মাগুরা সিদ্দীকিয়া কামিল মাদরাসা" এর প্রতিষ্ঠার ৮০ বছর পূর্তিতে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী এবং শিক্ষকবৃন্দদের নিয়ে পূনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন চলছে। 

পূনর্মিলনী অনুষ্ঠানের আয়োজক কমিটির প্রধান সমন্বয়ক শামিম শেখ জানান ঈদের পরদিন দিনব্যাপী বর্নাঢ্য আয়োজনের মাধ্যমে অনুষ্ঠান বাস্তবায়ন করতে সব কাজ এখন শেষ পর্যায়ে রয়েছে। অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির সদস্য সামিউল কারিম ও মুনিরুজ্জামান মনির জানান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাগুরা ১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, সভাপতিত্ব করবেন মাগুরা সিদ্দীকিয়া কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মুফতি মোঃ ওবায়দুল্লাহ। 

পূনর্মিলনী অনুষ্ঠানটি দুই পর্বে অনুষ্ঠিত হবে। প্রথম পর্বে থাকবে, সকাল সাতটায় নাস্তা ও টি শার্ট বিতরণ, সকাল আটটায় রেলী ও সকাল দশটা থেকে আলোচনা অনুষ্ঠান। দ্বিতীয় পর্বে থাকবে দুপুর একটায় জোহরের নামাজ ও মধ্যাহ্ন ভোজের বিরতি, দুপুর ২.৩০ মিনিট থেকে জাতীয় পর্যায়ের ইসলামিক শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ ইসলামিক সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হবে।


আপনার মূল্যবান মতামত দিন: