শেরপুরে ৮নং লছমনপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার (ভিজিএফ) এর চাল বিতরণ

মো.রাজন মিয়া, শেরপুর। | ৭ জুলাই ২০২২, ০১:০২

সংগৃহীত

"শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ" এই স্লোগান বাস্তবায়নে ঈদ উপলক্ষে সারা দেশের ন্যায় শেরপুর সদর উপজেলার ৮নং লছমনপুর ইউনিয়নেও প্রবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে দুস্ত, অসহায় ও হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ এর ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

৬ জুলাই (বোধবার) শেরপুর সদর উপজেলার ৮ নং লছমনপুর ইউনিয়নের ৯ টি ওয়ার্ড থেকে দুস্ত,অসহায় ও হতদরিদ্রদের চিহ্নিত করে বরাদ্দ কৃত ৫০৮৪ জন মানুষের মাঝে ১০ কেজি করে এ উপহার বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

এই চাল বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মো.আব্দুল হাই, চেয়ারম্যান ৮নং লছমনপুর ইউনিয়ন পরিষদ, ট্যাগ অফিসার হিসেবে উপস্থিত ছিলেন মো.আল আমিন ফারুক,উপজেলা আইসিটি কর্মকর্তা মো.বিল্লাল হোসেন,(ইউ.সচিব) ৮নং লছমনপুর ইউনিয়ন পরিষদ,

এ সময় আরও উপস্থিত ছিলেন ইউ.পি সদস্য মো.আব্বাস আলী মো.শাহ -আলম,মো.আবুল কালাম,মো.নুরুজ্জামান, মো.মিজানুর রহমান বকুল এবং ইউনিয়ন পরিষদ উদ্যোক্তা মো.ওমর আলী সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন ।

ঔ সময় চেয়ারম্যান মো.আব্দুল হাই বলেন, আমরা সরকারি বিধি মোতাবেক আমার ইউনিয়নের ৯ টি ওয়ার্ড থেকে অতি-দরিদ্র, অসহায় মানুষদের চিহ্নিত করে আমার ইউনিয়নের বরাদ্দকৃত ৫০৮৪ জনের মধ্যে ১০ কেজি করে প্রায় ১২৭১ মন অথ্যৎ প্রায় ৫১ ট্রন চাল বিতরণ করছি।

তিনি আরও বলেন, আমি আমার ইউনিয়ন পরিষদের সকল সদস্যদের সাথে নিয়ে তাদের সহযোগিতায় একটি সচ্ছ, সুন্দর মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই এবং যার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে তারই রুপকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য দোয়া চেয়ে তার ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণকে প্রবিত্র ঈদ-উল আজহার শুভেচ্ছা জানিয়েছেন।


আপনার মূল্যবান মতামত দিন: