ঈদ উপলক্ষে নোয়াখালী জেলা পুলিশ বিভিন্ন স্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার

নিজস্ব প্রতিবেদক: | ৫ জুলাই ২০২২ ২২:০১

সংগৃহীত সংগৃহীত

ঈদ মানেই আনন্দ।আর এই ঈদ আনন্দ ভাগাভাগি করতে শহর ছেড়ে গ্রামে ভিড় জমান অধিকাংশ মানুষ।আবার এই ঈদের কেন্দ্র করে দূর্বৃত্তরা ফাঁদে নতুন ফাঁদ। আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নোয়াখালী জেলা পুলিশ বিভিন্ন স্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছেন।

নোয়াখালী জেলার প্রতিটি থানার অফিসার ইনচার্জ দের সাথে পুলিশ সুপার শহীদুল ইসলাম (পিপিএম) নোয়াখালী জেলা পুলিশের সম্মেলন কক্ষে জরুরি বৈঠকে মিলিত হয়ে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা মূলক সিদ্ধান্ত প্রদান করেন।আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পশুর হাট গুলোতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার বিষয়ে গুরুত্ব আরোপ করেন পুলিশ সুপার।তার পাশাপাশি ট্রাফিক বিভাগ কে যানজট নিরসনের বিষয়ে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান সহ ব্যাপক নিরাপত্তা কর্ম পরিকল্পনা গ্রহণ করেছেন নোয়াখালী জেলা পুলিশ।

আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পশুর হাট ইজারাদার দের দৃষ্টি আকর্ষণ করে মাননীয় পুলিশ সুপার শহীদুল ইসলাম (পিপিএম) বলেন নোয়াখালী জেলার সর্বস্তরের নাগরিক দের চলা চলের বিঘ্ন ঘটে এমন কোন স্থানে পশুর হাট করা থেকে বিরত থাকার জন্য আহ্বান জানিয়েছেন।

উল্লেখ্য,শহীদুল ইসলাম পুলিশ সুপার হিসেবে নোয়াখালী জেলা তে যোগদানের পর থেকে নোয়াখালী জেলা পুলিশ কে মানবিক পুলিশ হিসেবে প্রতিষ্ঠা করতে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

 

 



আপনার মূল্যবান মতামত দিন: