জামালপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

জামালপুর প্রতিনিধি | ২৬ জুন ২০২২ ১৫:৫০

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

‘মাদক সেবন রোধ করি, সুস্থ সুন্দর জীবন গড়ি, এই প্রতিপাদ্য সামনে রেখে জামালপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে মানববন্ধন, র‍্যালি ও আলোচনা সভা শেষ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৬জুন)সকালে দিবসটি উপলক্ষে শহরের বকুলতলা চত্বরে মানববন্ধনের আয়োজন করে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মানববন্ধন শেষে একটি র‍্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক শ্রাবস্তী রায়, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার মো, মাহফুজুর রহমান, পৌর মেয়র ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জেলা জাতীয় যক্ষ্মা নিরোধ সমিতি নাটোরের সভাপতি তানভীর আহমেদ হীরা, জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে এলাহী মাকাম, এনজিও মানবধীকার কর্মী জাহাঙ্গীর সেলিম  প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, শুধু প্রশাসন বা আইন শৃঙ্খলা বাহিনীর পক্ষে মাদক নির্মূল করা সম্ভব না, মাদক নির্মূলে জনগণকে নিজের অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। সামাজিক ও পারিবারিক ভাবে সচেতনতা বৃদ্ধি করে মাদকের কুফল নির্মুল করতে হবে।



আপনার মূল্যবান মতামত দিন: