পদ্মা সেতু চালু হওয়ায় মোংলা বন্দরে আনন্দ র‍্যালী

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি | ২৭ জুন ২০২২, ০১:৩৮

ছবি: সময় ট্রিবিউন

পদ্মা সেতু চালু হওয়ায় রবিবার (২৬ জুন) সকালে একটি আনন্দ র‌্যালির আয়োজন করে মোংলা বন্দর কর্তৃপক্ষ। র‌্যালীতে মোংলা বন্দর কর্তৃপক্ষের কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন। র‌্যালিটি মোংলা বন্দরের প্রধান ফটক হতে শুরু করে বন্দরের বিভিন্ন স্থান পরিদর্শন শেষে স্বাধীনতা চত্বরের কাছে এসে শেষ হয়। 

সংশ্লিষ্টরা বলছেন, বহুল কাঙ্খিত পদ্মা সেতুর উদ্বোধনে উচ্ছ্বসিত মোংলা বন্দর। একটি পদ্মা সেতু আর একটি বন্দর এবং সরাসরি ২১ টি জেলার অর্থনৈতিক উন্নয়ন। তার মধ্যে সবচেয়ে বেশি অর্থনৈতিকভাবে ইতিবাচক প্রভাব পড়বে মোংলা বন্দরে।

র‌্যালি শেষে মোংলা বন্দরের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কমডোর মোহাম্মদ আব্দুল ওয়াদুদ তরফদার বলেন, “পদ্মা সেতু চালু হওয়ার কারণে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের যে প্রতিষ্ঠানটি সবচেয়ে বেশি লাভবান হলো তা হচ্ছে মোংলা বন্দর কর্তৃপক্ষ। খুব দ্রুতই কন্টেইনার ও কার্গো হ্যান্ডলিং অনেক বৃদ্ধি পাবে বলে আমরা আশা করি। এজন্য বন্দরের সকল কর্মকর্তা-কর্মচারীদের সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যেতে হবে।”

এসময় আরো উপস্থিত ছিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষের মোঃ ইমতিয়াজ হোসেন, সদস্য (প্রকৌশল ও উন্নয়ন), পরিচালক (প্রশাসন) মোঃ শাহীনুর আলম, প্রধান প্রকৌশলী (নৌ) কমান্ডার এ এফ এম জাহিদুর রহমান, হারবার মাস্টার কমান্ডার ফখর উদ্দিন, প্রধান অর্থ ও হিসাব রক্ষন কর্মকর্তা মোঃ,সিদ্দীকুর রহমান, পরিচালক (ট্রাফিক) মোঃ মোস্তফা কামাল, প্রধান প্রকৌশলী (সিভিল ও হাইড্রোলিক) মোঃ শওকত আলী,  পরিকল্পনা প্রধান মোঃ জহিরুল হকসহ বিভিন্ন বিভাগীয় প্রধানগন ও বন্দরের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ।


আপনার মূল্যবান মতামত দিন: