ডেমরায় অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করতে তিতাসের অভিযান

ডেমরা (ঢাকা) প্রতিনিধি: | ১৭ জুন ২০২২, ০৬:১১

সংগৃহীত

রাজধানীর ডেমরায় আবাসিক বাড়ীর অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করতে অভিযান পরিচালনা করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার দুপুর থেকে শেষ বিকাল পর্যন্ত নির্বাহি ম্যাজিস্ট্রেট বাবলী শবনমের নেতৃত্বে ও তিতাসের মেট্রো বিক্রয় বিভাগ-১ এর উপ মহা ব্যবস্থাপক (ডিজিএম) প্রকৌশলী মামুনার রশিদের সার্বিক ব্যবস্থাপনায় ভ্রাম্যমান আদালতের একটি বিশেষ টিম রাজাখালি এলাকায় এ অভিযান পরিচালনা করে। এ সময় ডেমরা থানা পুলিশের উপস্থিতিতে রাজাখালির পৌনে ১ কিলোমিটার এলাকার অন্তত ২৫০ টি আবাসিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। একই সঙ্গে বিচ্ছিন্ন সংযোগগুলোর বিতরণ পাইপ মাটির নিচ থেকে উপড়ে ফেলে জব্দ করা হয়।

এ দিন ওই এলাকার বাসিন্দা ফাতোতুজ্জহুরা নামে একজনকে নগদ ৩০ হাজার টাকা ও রেবেকা বেগম নামে আরেক বাসিন্দাকে নগদ ২৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত। ওই দিনই রাজাখালিতে অভিযানের আগে ডেমরা সংলগ্ন শিমরাইল এলাকায় ৫০ থেকে ৬০ টি বাড়ীর আবাসিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে তিতাস কর্তৃপক্ষ। 

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট বাবলী শবনম বলেন, এখানে দীর্ঘ সময় ধরে অবৈধ গ্যাস সংযোগ নিয়ে গ্রাহকরা গ্যাস ব্যবহার করে আসছিলেন বলে খবর পেয়ে আমরা এ বিচ্ছিন্ন অভিযান চালিয়েছি। এখানে অবৈধ সংযোগের মাধ্যমে প্রচুর গ্যাস চুরি করা হতো। ভবিষ্যতেও আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। 

ডিজিএম প্রকৌশলী মামুনার রশিদ বলেন, আমরা ডেমরার বিভিন্ন এলাকায় ধারাবাহিকভাবে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নের অভিযান অব্যাহত রেখেছি।


আপনার মূল্যবান মতামত দিন: