ফরিদপুরে ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর জয়

সময় ট্রিবিউন | ১৭ জুন ২০২২, ০৩:২৩

ফাইল ছবি

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠ ও শান্তি পুর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ওয়ালিদ হাসান মামুন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

ফরিদপুরের মধুখালী উপজেলা নির্বাচন অফিসার এবিএম আজমল হোসেন জানান, কামালদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ওয়ালিদ হাসান মামুন অটোরিক্সা প্রতিক নিয়ে ৩হাজার ৭শ ৯১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতিক নিয়ে মো: হাবিবুল বাশার পেয়েছেন ২হাজার ৭শ ৯৬ ভোট।

তিনি আরো জানান, ইউনিয়নে ভোটার ১২ হাজার ৮শ ৫৯ জন। চেয়ারম্যান পদে ৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এছাড়া সাধারণ সদস্য পদে ২৯ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ১০ টি কেন্দ্রে ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহন করা হয়।

অপরদিকে, ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার চরঝাউকান্দা ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী বদরুজ্জামান মৃধা আনারস প্রতীক নিয়ে ১হাজার ৪শ ৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী মোঃ ফরহাদ হোসেন মৃধা মোটরসাইকেল প্রতিক নিয়ে পেয়েছেন ১হাজার ২শ ৬১ ভোট।

চরভদ্রাসন উপজেলা নির্বাচন অফিসার মঞ্জুরুল আলম জানান, নির্বাচনে ১হাজার ৪শ ৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী বদরুজ্জামান মৃধা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী মোঃ ফরহাদ হোসেন মৃধা পেয়েছেন ১হাজার ২শ ৬১ ভোট।

তিনি আরো জানান, মোট ভোটার ছিল ৩হাজার ৬শ ৫০ জন। ৯টি ভোট কেন্দ্রে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ফরিদপুর জেলা নির্বাচন কর্মকর্তা মো. হাবিবুর রহমান  জানান, সবার সহযোগিতায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন হয়েছে। কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি।


আপনার মূল্যবান মতামত দিন: