ফরিদপুরের আলোচিত ফকির বেলায়েত

ফরিদপুর ব্যুরো | ১৬ জুন ২০২২, ০০:৫৪

সংগৃহীত

ফরিদপুরের কৃতিসন্তান হাসি খুশি সব সময় থাকা যার কাজ তিনি হচ্ছেন ফরিদপুর উপজেলার কানাইপুর ইউনিয়নের দুই বার নির্বাচিত চেয়ারম্যান, ফরিদপুর জাতীয় শ্রমিক ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক ফকির মোঃ বেলায়েত হোসেন।

 কানাইপুর ইউনিয়নবাসীর প্রিয় একটি নাম ফকির মোঃ বেলাযেত হোসেন। সাধারণ জনগনের যেখানে সমস্যা সেখানে গিয়ে হাজির চেয়ারম্যান বেলায়েত। রাজনীতির শুরু থেকে আঃ লীগের রাজনীতি হাতে খড়ি। 

 ১/১১ থেকে শুরু করে বর্তমান পর্যন্ত বহুবার রাজনৈতিক জেল খেটেছেন তবুও দল পরিবর্তন করেন নাই। এই নেতা কানাইপুর ইউনিয়নের ৮০ ভাগ সাধারণ জনগনের অন্তরে বাস করে। 

ফকির মোঃ বেলায়েত কানাইপুর ও ফরিদপুরে একটি সুপরিচিত নাম এবং আলোচনায়। ঐ সুনামের অর্জনের কারনে এলাকাবাসী ফকির মোঃ বেলায়েতকে ফরিদপুর কোতয়ালী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায়। ইদানিং শহরে এবং গ্রামে আলোচনায় ও স্থান পেয়েছেন ফকির মোঃ বেলায়েত। ফরিদপুরের কানাইপুরে আঃলীগ, জাতীয় শ্রমিক লীগ ও সংগঠনের রাজনৈতিক নেতা কর্মীদের ধরে রাখতে হলে ফকির মোঃ বেলায়েত এর বিকল্প নেই।

 সামনে নতুন কমিটি হবে তাই কেউ নাম প্রকাশ না করার শর্তে অনেকেই জানান ,কানাইপুরের আঃ লীগের রাজনীতি বলতে ফকির মোঃ বেলায়েত হোসেন। 

এলাকাবাসিরা জানান, ফকির মোঃ বেলায়েত যে দিকে কানাইপুর ইউনিয়নবাসী সে দিকে থাকবে। তাই আমাদের দাবি জেলা নেতাদের নিকট বেলায়েত কে ফরিদপুর কোতয়ালী আঃলীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চাই।

এ বিষয়ে কানাইপুর ইউনিয়ন চেয়ারম্যান ও সাবেক শ্রমিক নেতা ফকির মোঃ বেলায়েত জানান , দল যদি আমাকে যোগ্য মনে করে সে ক্ষেত্রে আমি ফরিদপুর কোতয়ালী থানা আঃ লীগের সাধারণ সম্পাদক প্রার্থী। তিনি আরো বলেন, কানাইপুরের সাধারণ জনগন আমাদের সাথে আছে। আমি যত দিন বেঁচে থাকবো ততোদিন এলাকাবাসীর সেবা করে যাবো।


আপনার মূল্যবান মতামত দিন: