হালুয়াঘাটে ক্ষুদ্র-জাতিগোষ্ঠী শিক্ষার্থীদের বাইসাইকেল ও নগদ অর্থ বিতরণ

হালুয়াঘাট প্রতিনিধি | ১২ জুন ২০২২, ০৫:১৭

সংগৃহীত

ময়মনসিংহের সীমান্তবর্তী হালুয়াঘাট উপজেলায় বসবাসরত ক্ষুদ্রজাতি গোষ্ঠি শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সহযোগিতায় উপজেলার রাংরাপাড়া ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী কালচারাল একাডেমি হলরুমে এসব বিতরণ করা হয়।  

ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের সম্পাদক জের্মস জর্নেয চিরান এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার মো. সোহেল রানা'র সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম ভূঞা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাখাওয়াত হোসেন ফকির, মির্সেস ঝর্ণা ঘোষ,সহকারী কমিশনার(ভূমি) তৌহিদুর রহমান,যুবলীগের আহবায়ক মোঃ নাজিম উদ্দিন আহমেদ, ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশন চেয়ারম্যান জের্ম ভদ্র্রং প্রমূখ। 

জানা গেছে, ২০২১-২২ অর্থ বৎসরে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নধীন বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্টগ্রাম ব্যতীত) শীর্ষক কর্মসূচির আওতায় শিক্ষা বৃত্তি ও বাই সাইকেল বিতরণ অনুষ্ঠানে ৪০ জন শিক্ষার্থীদের মাঝে ৪০টি বাই সাইকেল ও ২১০ জনের মাঝে ৯.৩৬০০০ টাকা নগদ অর্থ শিক্ষা বৃত্তি বিতরণ করা হয়।

 

 


আপনার মূল্যবান মতামত দিন: