পিরোজপুরে শিক্ষিকার বাড়িতে দিন দুপুরে চুরি

মোঃ শফিকুল ইসলাম, পিরোজপুর  | ৭ জুন ২০২২, ০৭:৪৭

সংগৃহীত

পিরোজপুরের ভান্ডারিয়ায় এক শিক্ষিকার বাড়িতে দিন দুপুরে চুরির ঘটনা ঘটেছে। ঘরের আলমারি ও ওয়ারড্রোপ ভেঙ্গে নিয়ে গেছে নগদ টাকা ও স্বর্ণালংকার। 

গত শনিবার (৪জুন) দুপুরে উপজেলার দক্ষিণ শিয়ালকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর দিশেহারা পুরো পরিবার।

 শিক্ষিকা বিউটি আক্তার জানান, সে হেতালিয়া মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক ও ক্যাশিয়ার হিসেবে দ্বায়িত্ব পালন করছেন। ঘটনার দিন তিনি সকাল ৯ টায় বিদ্যালয়ে চলে যান এবং তার স্বামী একই সময়ে 

বাজারে যাওয়ার জন্য বের হয়।দুপুর দেড়টার সময় তাঁর স্বামী ব্যবসায়ী ওবায়দুল হক বাড়িতে এসে দেখেন ঘরের দরজার তালা ভাঙ্গা। ঘরের ভিতরে 

সবকিছু এলোমেলো। খবর পেয়ে ছুটে এসে দেখেন ঘরে থাকা ১২ ভরি স্বর্ণালংকার, ১০ ভরি রুপার অলঙ্কার, নগদ দুই লক্ষ টাকা ও একটি মোবাইল ফোনসহ কয়েকটি মূল্যবান মালামাল নেই। 

এসময় ৯৯৯ ফোন করে জানানো হলে ঘটনাস্থল পরিদর্শন করে ভান্ডারিয়া থানা পুলিশ।

দক্ষিণ শিয়ালকাঠি গ্রামের খেয়াঘাট সংলগ্ন ওই তিন তলা বাড়ির দ্বিতীয় তলায় ২০১৮ সাল থেকে ভাড়ায় থাকেন তিনি। খবর পেয়ে বাড়ির মালিক আবুল হোসেন সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখতে টেকনিশিয়ান নিয়ে এসে দেখেন সিসিটিভির ক্যবেল তার কাটা। এসময়ে তিনি সাংবাদিকদের উপস্থিতির কারণে ক্ষোভ প্রকাশ করেন।

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুমুর রহমান বিশ্বাস জানান, চুরির ঘটনায় শিক্ষিকার লিখিত অভিযোগে ভিত্তিতে মামলা নেয়া হয়েছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। 

 


আপনার মূল্যবান মতামত দিন: