প্রধানমন্ত্রীকে প্রাণ নাশের হুমকির প্রতিবাদে তাড়াইলে যুবলীগের বিক্ষোভ মিছিল

তাড়াইল(কিশোরগঞ্জ)প্রতিনিধি | ৫ জুন ২০২২, ০৫:০৪

সংগৃহীত

"৭৫ এর খুনি বিএনপি-জামাতের চক্রান্ত রুখে দাঁড়াও বাংলাদেশ "এই স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনাকে ছাত্রদল কর্তৃক প্রাণ নাশের হুমকির প্রতিবাদে কিশোরগঞ্জের তাড়াইলে উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

তাড়াইল উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো.গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক মো.শহিদুল ইসলামের নেতৃত্বে ৪ জুন বিকাল ৩ টার মিনিটের দিকে তাড়াইল বাজার মাছমহল উপজেলা যুবলীগের অস্থায়ী কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে প্রতিবাদ সভায় মিলিত হয়। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো.গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক মো.শহিদুল ইসলাম, তাড়াইল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো.আনোয়ার জামান নজরুলসহ উপজেলা আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ।

উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক অমর বনিক,সম্মানিত সদস্য আফজাল হোসেন কাদির,উপজেলা যুবলীগ নেতা মুজিবুল হক পলাশ,রফিকুল ইসলাম মাসুদ,তাড়াইল সাচাইল সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো.হারুন-অর-রশিদ,সাধারণ সম্পাদক মো.আওলাদুল ইসলাম খান,ধলা ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো.শহিদুল ইসলাম,রাউতি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মুহিনসহ উপজেলা ও ৭ টি ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতাকর্মী বৃন্দ।

অপরদিকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো.আজিজুল হক ভূইয়া মোতাহারের নেতৃত্বে বিকাল ৪ টার দিকে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে তাড়াইল বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় গিয়ে প্রতিবাদ সভায় মিলিত হয়।


আপনার মূল্যবান মতামত দিন: