প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে ডেমরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সালে আহমেদ,ডেমরা | ৫ জুন ২০২২, ০৪:৫৯

সংগৃহীত

“৭৫ এর খুনি বিএনপি-জামাতের চক্রান্ত রুখে দাঁড়াও বাংলাদেশ” এ স্লোগান নিয়ে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তিসহ হত্যার হুমকির প্রতিবাদে রাজধানীর ডেমরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 ৪ জুন( শনিবার)বিকালে ডেমরা থানা আওয়ামী লীগের উদ্যোগে ডেমরার চৌরাস্তা এলাকায় এসব কর্মসূচী পালন করা হয়েছে। এতে সভাপতিত্ব করেন ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম খান মাসুদ। সার্বিক ব্যবস্থাপনাসহ সঞ্চালনায় ছিলেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল। এ সময় একযোগে অংশগ্রহন করেন স্থানীয় কাউন্সিলররাসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগসহ সহযোগী অংগ সংগঠনের হাজারো নেতাকর্মীরা। সমাবেশে আরও বক্তব্য রাখেন, সাবেক সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, ডেমরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার, ডিএসসিসির ৬৪ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান মোল্লা বাবুল, ৬৮ নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিন, সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর মাহফুজা আক্তার হিমেল, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা আজীজ প্রধান, আরিফুর রহমান আরিফ, দুলাল খাঁন,৬৬ নং ওয়ার্ডের বামৈল ইউনিটের সভাপতি নাসির উদ্দিন ও মাহবুব ফয়সাল প্রমূখ। 

সমাবেশে বক্তারা বলেন, শেখ হাসিনা,বাংলাদেশ ও দেশের সার্বিক উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্র আগেও ছিল, এখনো আছে যা বরাবরই শক্তহাতে প্রতিহত করা হয়েছে। যারা নৈরাজ্য সৃষ্টি করে শেখ হাসিনা ও তার পরিকল্পিত উন্নয়নকে ব্যহত করতে চায় তাদের কোন প্রকার ছাড় দেবেনা ডেমরা থানা আওয়ামী লীগসহ দেশের মানুষ।

উল্লেখ্য যে, সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদল স্লোগান করেছে ‘পঁচাত্তরের হাতিয়ার, গর্জে উঠুক আরেকবার’ স্লোগানটি। এরপরই এই স্লোগান ঘিরে শুরু হয় তীব্র সমালোচনা।


আপনার মূল্যবান মতামত দিন: