মানিকগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক সাখাওয়াত হোসেন মৃধা

সায়েম খান, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি | ৩ জুন ২০২২, ২১:৪৩

সংগৃহীত

মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ে মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (প্রধান শিক্ষক) নির্বাচিত হয়েছেন হরিরামপুর উপজেলার মো. সাখাওয়াত হোসেন মৃধা।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষ্যে জেলা যাচাই বাছাই কমিটি তাকে জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত করেছে। এর আগে তিনি হরিরামপুর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হন।সাখাওয়াত হোসেন মৃধা উপজেলার দক্ষিণ চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

তাঁর বাড়ি উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের বাহিরচর গ্রামে। ২০১৪ সালে তিনি দক্ষিণ চাঁদপুর উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন। এর আগে তিনি রামকৃষ্ণপুর মোহাম্মদ আব্দুল জলিল উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক (ইংরেজি) হিসেবে কর্মরত ছিলেন।সাখাওয়াত হোসেন মৃধা ২০১৮ সালেও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছিলেন।

তিনি ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের একজন প্রধান পরীক্ষক। টিসিজি, পিবিএম, মূল্যবোধ শিক্ষা ও ধারাবাহিক মূল্যায়নের মাস্টার ট্রেইনার। পাশাপাশি বাংলাদেশ শিক্ষক সমিতি (নজরুল) হরিরামপুর উপজেলা শাখার সভাপতি এবং মানিকগঞ্জ দক্ষিণ শিক্ষক সমিতির সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।


আপনার মূল্যবান মতামত দিন: