গফরগাঁওয়ে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, অপহরণকারীসহ পৃথক মামলায় গ্রেফতার ৩

ময়মনসিংহ প্রতিনিধি | ৩০ মে ২০২২, ০৬:৪৪

সংগৃহীত

ময়মনসিংহের গফরগাঁও থানা পুলিশ অভিযান চালিয়ে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ও অভিযুক্তদের গ্রেফতার করেছে। এছাড়াও পরোয়ানাভূক্ত দুই আসামী গ্রেফতার করা হয়েছে। পুলিশ গ্রেফতারকৃতদের গতকাল রোববার ময়মনসিংহ জেল হাজতে পাঠায়। 

থানা সূত্রে জানা যায়, শনিবার পৌর এলাকার ষোলহাসিয়ার বাসিন্দা স্থানীয় খায়রুল্লাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী তনুশ্রী বর্ধণ স্নেহা (১৪) নিখোঁজ হয়। এ ঘটনায় তার বাবা বিজন কুমার বর্ধন গফরগাঁও থানায় অপহরণ মামলা দায়ের করেন। শনিবার বিকেলেই গফরগাঁও থানা পুলিশ অপহরণকারি মাহমুদুল মাহি (২২)কে ময়মনসিংহ রেলওয়ে জংশন থেকে আটক করে। মাহি নাটোরের গুরুদাসপুরের ধারাবারিষা এলাকার কামরুল হাসানের ছেলে। পুলিশ এসময় অপহৃতা স্কুলছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে । এদিকে উপজেলার যশরা ইউনিয়নের যশরা গ্রাম থেকে পুলিশ শনিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে পরোয়ানাভূক্ত আসামী নাইম ও আশিকুর রহমানকে গ্রেফতার করে।    

গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, শনিবার সন্ধায় অপহৃতা উদ্ধার ও অভিযুক্ত গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতদের গতকাল রোববার ময়মনসিংহ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 


আপনার মূল্যবান মতামত দিন: