ভান্ডারিয়ায় দুই দিন ব্যাপী শিশু মেলা শুরু

পিরোজপুর প্রতিনিধি | ৩০ মে ২০২২, ০০:৩৬

সংগৃহীত

পিরোজপুরের ভান্ডারিয়ায় শুরু হয়েছে দুই দিন ব্যাপী শিশু মেলা -২০২২। শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ ম পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় জেলা তথ্য অফিস ও উপজেলা প্রশাসন এই মেলার আয়োজন করে। গতকাল রবিবার সকালে পৌর শহরের উপজেলা পরিষদ চত্বরে বর্ণাঢ্য র‍্যালী শেষে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা, সঙ্গীতানুষ্ঠান, চলচ্চিত্র প্রদর্শন, চিত্রাংকন প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি ও রচনা প্রতিযোগিতা হয়। এছাড়া উপজেলা পরিষদ চত্বরে ১০ টি স্টলে প্রদর্শনীর আয়োজন করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। 

আলোচনা সভার সভাপতিত্ব করেন পিরোজপুর জেলা তথ্য অফিসের উপ পরিচালক মো শাহ আলম। 

পিরোজপুর জেলা তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার মোঃ গোলাম মোস্তফার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন পিরোজপুরের নির্বাহী ম্যাজিস্টেট মোঃ তরিকুল ইসলাম, ভান্ডারিয়া উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ আব্দুল ওহাব হাওলাদার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডাঃ আহমদ শফি ও একাডেমিক সুপারভাইজার নজরুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। তাই শিশুদের উজ্জ্বল ও সুন্দর ভবিষ্যৎ নিশ্চিত করার কথা মাথায় রেখে সরকার বিভিন্ন কর্মপরিকল্পনা গ্রহণ করছে। শিশুদের মানসিক বিকাশে এই মেলা গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে বলে মনে করেন বক্তারা।



আপনার মূল্যবান মতামত দিন: