বাল্কহেডের ধাক্কায় ট্রলার ডুবে ৫ জনের মৃত্যু

সময় ট্রিবিউন | ১ ফেব্রুয়ারী ২০২২, ০০:৪৯

চাঁদপুরের ডাকাতিয়া নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় মাটিবাহী ট্রলারডুবিতে ৫ জনের মৃত্যু হয়েছে। উদ্ধারকাজে ব্যস্ত পুলিশ ও ফায়ার সার্ভিসের দল-ছবি: সংগৃহীত

চাঁদপুরে ডাকাতিয়া নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় মাটিবাহী ট্রলার ডুবে পাঁচজনের মৃত্যু হয়েছে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ জানান, সোমবার সকালে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের মোমিনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

পুলিশ এ ঘটনায় ধাক্কা দেওয়া বালুবাহী বাল্কহেড ইকবাল-১ জব্দ করেছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি বলে পুলিশ জানায়।

দুর্ঘটনা মারা যাওয়া পাঁচজন হলেন-মোবারক হোসেন (৩৬), আল আমিন (৩৫), নাসির উদ্দিন (৩২), কালা (৩৫) ও আউয়াল মাঝি (৫০)। তাঁদের সবার বাড়ি কুমিল্লার মুরাদনগর ও তিতাস এলাকায়। তাঁদের চারজনের লাশ ঘটনাস্থলে আছে। আর একজনের লাশ চাঁদপুর সদর হাসপাতালে রাখা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ সকাল সাতটার দিকে মৈশাদী এ এম এস ব্রিক ফিল্ডের মাটিবাহী একটি ট্রলার মাটি নিয়ে যাওয়ার পথে বালুবাহী বাল্কহেডের সঙ্গে ধাক্কা লাগে। এতে ট্রলারটি ডাকাতিয়া নদীতে ডুবে যায়। এ সময় মাটিবাহী ট্রলারে থাকা ১১ আরোহীর মধ্যে ৬ জন সাঁতরে তীরে উঠে প্রাণে রক্ষা পান। কিন্তু পাঁচজন নদীতে ডুবে প্রাণ হারান।

খবর পেয়ে নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল বেলা ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করে। ট্রলারে থাকা তিনজনের লাশ উদ্ধার করা হয়। এর আগে স্থানীয় লোকজনের সহায়তায় দুজনকে উদ্ধার করা হলেও একজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। অপরজনকে হাসপাতালে নেওয়ার সময় পথে তাঁর মৃত্যু হয়।

 


আপনার মূল্যবান মতামত দিন: