রংপুরে বাসচাপায় অটোরিকশা চালকসহ নিহত ৪

সময় ট্রিবিউন | ২৩ জানুয়ারী ২০২২ ২৩:২৭

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট:

রংপুরের কাউনিয়া উপজেলায় বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার চালকসহ ৪ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

রোববার (২৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের নব্দীগঞ্জ বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে মরদেহসহ আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

নিহত চারজনের মধ্যে ঘটনাস্থলের পার্শ্ববর্তী এলাকা তালুক উপাশু গ্রামের অনীল চন্দ্র (৪৫) ও খুলনার পাইকগাছা উপজেলার সদানন্দ নন্দীর ছেলে পবিত্র নন্দী। তিনি একটি ওষুধ কোম্পানিতে কর্মরত ছিলেন। এ ছাড়া বাকি দুজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

মাহিগঞ্জ থানার ওসি মাহফুজার রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, লালমনিরহাট জেলার বুড়িমারী স্থলবন্দরগামী মানিক এক্সপ্রেস নামে যাত্রীবাহী বাস নগরীর নব্দীগঞ্জ এলাকায় পৌছালে একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটো রিকশার চালকসহ ৪ জন নিহত হন। নিহতের মধ্যে তিনজন ওই অটোরিকশার যাত্রী ছিলেন। এছাড়া অটোরিকশায় থাকা আহত ৩ যাত্রীকে গুরুতর অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে তবে ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রাসেল আহমেদ জানিয়েছেন আহতদের মধ্যে দুজনের অবস্থা আশংকাজনক।#

রাব্বী হাসান সবুজ



আপনার মূল্যবান মতামত দিন: