হাবিপ্রবি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ন ব্যবসায় শিক্ষা অনুষদ

মশিউর রহমান, হাবিপ্রবি প্রতিনিধি | ১৬ ডিসেম্বর ২০২১, ০১:৩২

ছবিঃ সংগৃহীত

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ছাত্রদের জন্য 'স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ক্রিকেট টুর্নামেন্ট' এর ফাইনাল ম্যাচে আজ (১৫ ডিসেম্বর) বিজ্ঞান অনুষদকে ৭ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ব্যবসায় শিক্ষা অনুষদ।

 সকাল সাড়ে ১০ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্রিকেট মাঠে (স্কুল মাঠ) টুর্নামেন্টের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

খেলায় বিজ্ঞান অনুষদ ১০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১০৪ করে। এরপর ১০৫ রান তাড়া করতে নেমে ৭ উইকেট হাতে রেখেই বিজ্ঞান অনুষদকে হারিয়ে বিজয়ী হয় ব্যবসায় শিক্ষা অনুষদ। ফাইনাল ম্যাচে অর্ধশতক করে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে ব্যবসায় শিক্ষা অনুষদের মারুফ হাসান।

বিজয়ী দলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন হাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. এম. কামরুজ্জামান, ব্যবসায় অনুষদের ডিন অধ্যাপক মো: কুতুবউদ্দিন এবং অনুষদীয় শিক্ষকবৃন্দ।

এর আগে ছেলেদের ক্রিকেট টুর্নামেন্টেের উদ্ভোধনী অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. এম. কামরুজ্জামান বলেন, 'হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিজয়ের মাসে নানা ধরণের কর্মসূচি হাতে নিয়েছে। তারই অংশ হিসেবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। শিক্ষার্থীদের মেধা মনন তথা মানুষিক বিকাশের ক্ষেত্রে খেলাধুলার কোন বিকল্প নেই। এ ধরণের আয়োজন গুলো সফলভাবে শেষ করতে পারলে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি উজ্জ্বল হবে। এক্ষেত্রে আমি শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ সকলের সহযোগিতা কামনা করছি।


আপনার মূল্যবান মতামত দিন: