প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় জাবি ছাত্রলীগের বিক্ষোভ

মান্নান, জাবি প্রতিনিধি | ১০ ডিসেম্বর ২০২১, ০৪:৫৪

ছবিঃ সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি’র যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের কটুক্তির প্রতিবাদে এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

৯ ডিসেম্বর (বৃহস্পতিবার) দুপুর একটায় ঝাড়ু হাতে মিছিল করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্ত্বর থেকে শুরু হয়ে কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনারে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। মিছিল শেষে শহীদ মিনার প্রাঙ্গনে বিএনপি নেতা আলালের কুশপুত্তলিকা দাহ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। 

এসময় জাবি ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির পাঠাগার সম্পাদক মাহবুবুল হক রাফা বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বিশ্ব দরবারে বাংলাদেশকে গৌরবের সাথে তুলে ধরছেন, তখন প্রাণের নেতৃত্ব কে নিয়ে আলালের এমন বক্তব্য বাংলাদেশকে অপমানের নামান্তর। তাকে অতিদ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হোক। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছে”। 

এসময় জাবি ছাত্রলীগ নেতা ৪২তম ব্যাচের শিক্ষার্থী মাহবুবুল হক রাফা, রতন বিশ্বাস, আক্তারুজ্জামান সোহেল, আজিজুর রহমান লিলু, নেজাম উদ্দিন চৌধুরী নিলয়, আকলিমা আক্তার এশা, মোঃ ইমরান হোসেন, আরিফুল আলম, শাহরিয়ার সৌমিক ও আমরিন তৃষা উপস্থিত ছিলেন। 

এছাড়াও ৪৩তম ব্যাচের ছাত্রলীগ নেতা তানজিলুল ইসলাম, আলম শেখ, এনামুল হক, হাবিবুর রহমান লিটন, আকাশ, আব্দুল্লাহ আল আজিম সৈকত এবং রাকিবুল হাসান শাওন, সুজন মাহমুদ, সাইফুল্লাহ সহ ১৬ হলের প্রায় দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন: