রাজনীতি মানে রাজার নীতি নয়: আব্দুর রব 

গবি প্রতিনিধি | ৭ ডিসেম্বর ২০২১, ০৪:১৯

ছবিঃ সংগৃহীত

রাষ্ট্র কিভাবে পরিচালনা করবে তাই রাজানীতি। নিজের ভোগ বিলাস তথা রাজার নীতি আসলে রাজানীতি নয়।সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মুক্তিযুদ্ধ গণতন্ত্র ও সাম্প্রতিক বাংলাদেশ বিষয়ক এক বিশেষ সেমিনারের আয়োজন করে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস)। উক্ত অনুষ্ঠানে আলোচক হিসেবে এসব কথা বলেন জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আব্দুর রব। 

তিনি বলেন, ছাত্ররা অপরাজনীতি পছন্দ করে না। তারা পছন্দ করে নিরেট রাজানীতি। বাংলাদেশের ছাত্ররা গাড়ি পোড়ায়নি বরং পুড়িয়েছে অন্যরা বলেও দাবি করেন তিনি। 

সোমবার (০৬ডিসেম্বর) গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) আয়োজনে অনুষ্ঠানটি একাডেমিক ভবনের ৪১৭ নম্বর কক্ষে সকাল ১১ টা ৩০ মিনিটে সেমিনার শুরু হয়। 

সেমিনারে আলোচক হিসেবে উপস্থিত আরও উপিস্থিত ছিলেন জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আব্দুর রব। উপস্থিত ছিলেন জাতীয় কল্যাণপার্টির সভাপতি মেজর জেনারেল (অবঃ) সৈয়দ মুহাম্মদ ইবরাহীম (বীরপ্রতীক), জাতীয় সমাজতান্ত্রিক নারী জোটের সভাপতি বেগম তানিয়া রব, রাজনীতি ও প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ড. রাহমান চৌধুরী। অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) সভাপতি মোঃ রোকনুজ্জামান মনি। 

 

 



আপনার মূল্যবান মতামত দিন: