ভর্তিচ্ছুদের পাশে নোবিপ্রবি ছাত্রলীগ

নোবিপ্রবি প্রতিনিধি | ১৮ অক্টোবর ২০২১, ০৪:১৪

ছবিঃ সংগৃহীত

বাংলাদেশ আওয়ামীলীগ নোয়াখালী জেলা শাখার যুগ্ম-আহ্বায়ক ও নোয়াখালী পৌরসভার মেয়র শহীদ উল্ল্যাহ খান (সোহেল) এর নির্দেশে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির গুচ্ছভুক্ত সমন্বিত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় আগত ভর্তিচ্ছুদের নানাভাবে সহযোগিতা করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ছাত্রলীগ।

রোববার(১৭ অক্টোবর)বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আগত বিভিন্ন জেলার ভর্তিচ্ছুদের মাঝে খাবার পানি বিতরণ, তথ্য দিয়ে সহযোগিতা, আবাসন নিশ্চিতকরণ, নিরাপদে কেন্দ্রে পৌঁছে দেয়া, মেডিক্যাল সেবা প্রদানসহ নানাভাবে সহযোগিতা করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। 

এ ব্যাপারে জানতে চাইলে নোবিপ্রবি ছাত্রলীগ নেতা আখতারুজ্জামান জিসান বলেন, নোয়াখালী জেলা আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক ও নোয়াখালী পৌরসভার মেয়র শহীদ উল্ল্যাহ খান (সোহেল) ভাইয়ের নির্দেশে ভর্তিচ্ছুদের সর্বোচ্চ সহযোগিতা করার চেষ্টা করেছি আমরা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। বঙ্গবন্ধুর হাতেগড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ সবসময় ভালো কাজের সাথে আছে। আসন্ন 'বি' ও 'সি' ইউনিটের ভর্তি পরীক্ষায়ও আমাদের সেবা অব্যাহত থাকবে। ভভর্তিচ্ছুদের যেকোনো সেবা দিতে আমরা প্রস্তুত।


আপনার মূল্যবান মতামত দিন: