জাবি শিক্ষার্থীদের বরণ করল ছাত্রলীগ

মান্নান, জাবি প্রতিনিধি | ১২ অক্টোবর ২০২১, ০০:২৬

ছবিঃ সংগৃহীত

দীর্ঘ ১৮ মাস বন্ধ থাকার পর শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সব আবাসিক হল। এ উপলক্ষে হলে অবস্থানরত আবাসিক শিক্ষার্থীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা এবং শিক্ষা সামগ্রী বিতরণ করেছে হল প্রশাসন। এর আগে সকালে প্র‍ত্যেক হলে আবাসিক শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন ছাত্রলীগের নেতাকর্মীরা। 

এ সময় হলে অবস্থানরত শিক্ষার্থীদের ফুল এবং শিক্ষা সামগ্রী উপহার দেয় ছাত্রলীগ। 

জাহাঙ্গীরননগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সহ সম্পাদক মোঃ আক্তারুজ্জামান সোহেল এর নেতৃত্বে মওলানা ভাসানী এর সাধারণ শিক্ষার্থীদের ফুল,কলম, মাস্ক ও স্যানিটাইজার দিয়ে বরণ করে নেয়া হয়। তিনি বলেন, "আমরা প্রথমেই বিবেচনায় রেখেছি বিশ্ববিদ্যালয়ে এসে একজন শিক্ষার্থীর প্রথমেই কী কী জরুরি বিষয় প্রয়োজন পড়বে। এর মাধ্যমে সাধারণ শিক্ষার্থীদের আমরা প্রগতির বার্তা পৌঁছে দিতে পেরেছি।" এ সময় জুবায়ের আহমেদ, সাইফুল ইসলাম, আবির, সজিব সহ আরো ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

এদিকে জাবি ছাত্রলীগের পাঠাগার সম্পাদক মাহবুবুল হক রাফা এবং নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক রতন বিশ্বাসের নেতৃত্বে আ ফ ম কামালউদ্দিন হলে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন করে ও ফুল দিয়ে শিক্ষার্থীদের বরণ করে নেয়। এ সময় উপস্থিত ছিলেন মাহমুদুল হাসান অনিক, ফরহাদ হোসেন, মোঃ আবু ওয়ালিদ, শিকদার মাসুদ, রাকিবুল ইসলাম অপু, তানভীর হাসান,রাইসুল ইসলাম জীবন সব হল ছাত্রলীগের নেতাকর্মীরা। 

মীর মশাররফ হোসেন হলে গিয়ে দেখা যায়, জাবি ছাত্রলীগের উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেনের নেতৃত্বে শিক্ষার্থীদের বরন করে নেয়া হচ্ছে। এছাড়া হলের ক্যান্টিন, হল পরিদর্শন, শিক্ষার্থীদের সাথে তাদের বিভিন্ন সমস্যা নিয়ে কথা বলতে দেখা যায় হল ছাত্রলীগের নেতাকর্মীদের।



আপনার মূল্যবান মতামত দিন: