হলে ফেরা শিক্ষার্থীদের বরণ করে নিল শহীদ রফিক জব্বার হল ছাত্রলীগ

জাবি প্রতিনিধি | ১১ অক্টোবর ২০২১, ২০:১১

ছবিঃ সংগৃহীত

দীর্ঘ আঠারো মাস বন্ধ থাকার পর উন্মুক্ত করে দেয়া হলো জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ। নানা আয়োজনের মধ্যে দিয়ে হলে ফেরা শিক্ষার্থীদের বরণ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

এদিকে শহীদ রফিক জব্বার হলের আবাসিক শিক্ষার্থীদের ফুল, চকলেট, কলম ইত্যাদি দিয়ে বরণ করেছে হল ছাত্রলীগের নেতাকর্মীরা। 

সোমবার (১১ অক্টোবর), সকাল ১০ টায় শহীদ রফিক জব্বার হলের প্রধান ফটকে শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান সম্পন্ন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে হলের প্রভোস্ট অধ্যাপক ড. সোহেল আহমেদ উপস্থিত ছিলেন।

হল ছাত্রলীগের এমন আয়োজনের ভূয়সী প্রশংসা করে অধ্যাপক সোহেল আহমেদ বলেন, ছাত্রলীগের এরকম সৃজনশীল আয়োজন সাধারণ শিক্ষার্থীদের কাছে ছাত্রলীগকে আরো বেশি গ্রহণযোগ্য করে তুলবে। আশা করি ছাত্রলীগ সবসময় সাধারণ শিক্ষার্থীদের পাশে থাকবে এবং এরকম কর্মসূচি অব্যাহত রাখবে।

এসময় শহীদ রফিক জব্বার হল ছাত্রলীগ নেতা ৪৪ তম আবর্তনের শিক্ষার্থী সাজ্জাদ হোসেন, মাহফুজুর রহমান, সাব্বির হোসেন নাহিদ, আল আমিন ফাহিম এবং রাকিবুর রহমান বাপ্পি উপস্থিত ছিলেন।

এছাড়াও ৪৫ তম আবর্তনের সাজ্জাদ শোয়াইব, ফয়সাল খান রকি, তানজীর মেহেদী, সোহেল রানা, রমিম মাহমুদ, শুভাশীষ ঘোষ, জোবায়ের আহমেদ, এস এম আহসান আমিন ফাহিম, রকিব, আবির ও শাহরিয়ার শুভ সহ ছাত্রলীগ কর্মীরা উপস্থিত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন: