২০ অক্টোবর খুলছে চুয়েটের হল

সময় ট্রিবিউন | ৬ অক্টোবর ২০২১ ১০:৩৫

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) প্রধান ফটক-ফাইল ছবি চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) প্রধান ফটক-ফাইল ছবি

তাসনিয়া মাসিয়াত, চুয়েট প্রতিনিধি:

আগামী ২০ অক্টোবর চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) সমাপনী বর্ষের জন্য আবাসিক হল খুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বুধবার (৬ অক্টোবর) একাডেমিক কাউন্সিলের ১৩৪তম সভায় সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সভায় বিভিন্ন একাডেমিক বিষয়ে আলোচনা শেষে সমাপনী বর্ষের শিক্ষার্থীদের জন্য আগামী ২০ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল খুলে দেওয়ার সিদ্ধান্ত হয়। সেক্ষেত্রে সমাপনী বর্ষের শিক্ষার্থীদেরকে হলে প্রবেশ করার সময় বিশ্ববিদ্যালয়ের পরিচয়পত্র, কোভিড-১৯ এর টিকা গ্রহণের প্রমাণপত্র সঙ্গে রাখার জন্য নির্দেশ দেওয়া দেওয়া হয়েছে।

এছাড়া যেসব শিক্ষার্থী কোভিড-১৯ এর টিকা গ্রহণ করতে পারেনি তাদেরকে জন্মনিবন্ধন সনদসহ ছাত্রকল্যাণ দপ্তরে যোগাযোগ করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

সভায় চুয়েট উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম সভাপতিত্ব করেন। এতে একাডেমিক কাউন্সিলের অভ্যন্তরীণ ও বহিঃসদস্যরা অংশগ্রহণ করেন। সভায় সদস্য সচিবের দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী।

​সভায় সকল বিভাগের লেভেল-৩ টার্ম-২ (শিক্ষাবর্ষ ২০১৮-২০১৯) ও স্থাপত্য বিভাগের লেভেল-৪ টার্ম-২ (শিক্ষাবর্ষ ২০১৮-২০১৯) এর স্থগিতকৃত পরীক্ষাসমূহ গ্রহণের তারিখ ঘোষণা করা হয়। আগামী ২৮ অক্টোবর শুধুমাত্র নগর ও পরিকল্পনা বিভাগ, স্থাপত্য বিভাগ এবং পেট্রোলিয়াম ও মাইনিং প্রকৌশল বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হবে৷

এছাড়া আগামী ০৪ নভেম্বর এবং ১১ নভেম্বর সকল বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হবে।



আপনার মূল্যবান মতামত দিন: