জাবিতে ধর্ষণের বিচারের দাবিতে ছাত্রলীগের মানববন্ধন

জাবি প্রতিনিধি | ৪ ফেব্রুয়ারী ২০২৪, ২০:৪৭

জাবিতে ধর্ষণের বিচারের দাবিতে ছাত্রলীগের মানববন্ধন
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি)স্বামীকে আটকে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনার প্রতিবাদে মানববন্ধন করেছেন ছাত্রলীগের নেতা কর্মীরা।  মানববন্ধনে ধর্ষণের সঙ্গে জড়িত বিশ্ববিদ্যালয়ের ৪৫তম আবর্তনের শিক্ষার্থী মুস্তাফিজুর রহমানসহ অন্যান্যদের অবিলম্বে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানানো হয়।
 
রবিবার (৪ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪ টায় বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হলের সামনে ছাত্রলীগের  ব্যানারে এই মানববন্ধনের আয়োজন করা হয়।
 
এ সময় শাখা ছাত্রলীগের সভাপতি সোহেল বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কখনো অন্যায়ের সাথে আপস করেনা৷ আমরা ধর্ষকের শাস্তি নিশ্চিত হওয়ার আগ পর্যন্ত মাঠে থাকবো। ধর্ষিত বোনের পক্ষে যা যা সহযোগিতা করার আমরা করবো।  আমরা আজকের এই মানববন্ধন থেকে অভিযুক্তদের ছাত্রত্ব বাতিল করার দাবি জানাই। অবিলম্বে পলাতক আসামীদেরও গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসতে হবে৷
 
উল্লেখ্য,  গতকাল শনিবার (৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে  ৯ টার দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মীর মোশাররফ আবাসিক হলের ৩১৭ নং কক্ষে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে বোটানিক্যাল গার্ডেনে কৌশলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন আসামি মোস্তাফিজুর রহমান ও মামুনুর রশীদ মামুন।
 

আপনার মূল্যবান মতামত দিন: