ছাত্রী নিবাসের কক্ষ থেকে ববি ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ক্যাম্পাস ডেস্ক: | ২০ জুলাই ২০২৩, ১৮:৩৬

ফাইল ছবি

বরিশাল বিশ্ববিদ্যালয় সংলগ্ন ছাত্রী নিবাসের একটি কক্ষ থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় এক ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৯ জুলাই) রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের বাসভবনের পেছনে মোল্লা ছাত্রী নিবাসের (রোকেয়া হল নামে পরিচিত) ওই কক্ষ থেকে রিবনা শাহারিন নামে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। মৃত রিবনা বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ সেশনের উদ্ভিদবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাসা পিরোজপুর জেলার স্বরূপকাঠিতে।

প্রত্যক্ষদর্শী ও সহপাঠী সূত্রে জানা যায়, ১৬ জুলাই ঐ শিক্ষার্থীর পরীক্ষা ছিল। ঐদিন পরিবারের ও তার এক সহপাঠীর সাথে তার শেষ কথা হয়। তিনদিন মেয়ের খোঁজ না পাওয়ায় আজ ঐ শিক্ষার্থীর মা, চাচা দরজা আটকানো অবস্থা দেখে দরজা ভেঙ্গে রুমে প্রবেশ করে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. খোরশেদ আলম বলেন, এটা খুবই দুঃখজনক ঘটনা। বিষয়টি জানার সাথে সাথে আমরা দ্রুত ঘটনাস্থলে চলে এসেছি। জানতে পেরেছি, সে তার কক্ষে একা একা থাকতো। তাই আশেপাশে আমাদের অনেক শিক্ষার্থী থাকার পরও বিষয়টি অনুমান করা যায়নি।

এ ব্যাপারে বরিশাল মেট্রোপলিটন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ আর মুকুল বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটা আত্মহত্যা। ময়নাতদন্তের পর বিষয়টি সঠিকভাবে জানা যাবে।


আপনার মূল্যবান মতামত দিন: