কলেজের ২২টি ডিপার্টমেন্টে তিতুমীর কলেজ ছাত্রলীগের সিভি আহ্বান

সিয়াম মাহমুদ, সরকারি তিতুমীর কলেজ প্রতিনিধি | ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৮

সংগৃহীত

রাজধানীর সরকারি তিতুমীর কলেজের ২২টি ডিপার্টমেন্টে ছাত্রলীগের কমিটি গঠন করার লক্ষ্যে নেতাকর্মীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত (সিভি) আহবান করেছে তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগ।

আজ ২৫ সেপ্টেম্বর (রবিবার) তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল এর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শিক্ষা শান্তি প্রগতির পতাকাবাহী সংগঠন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নিজ হাতে গড়া- গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনকে আরো গতিশীল ও বেগবান করতে সরকারি তিতুমীর কলেজের ২২ টি ডিপার্টমেন্ট- এর ছাত্রলীগের কমিটি গঠন করার লক্ষ্যে পদ প্রত্যাশীদের আগামী ০৭(সাত) কার্য দিবসের মধ্যে সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের (সভাপতি/সাধারণ সম্পাদক) বরাবর জীবন বৃত্তান্ত সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের দপ্তর সেলে জমা দেওয়ার জন্য আহ্বান করা যাচ্ছে।

এবিষয়ে তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ রিপন মিয়া বলেন, আমরা আমাদের সংগঠনের গঠনতন্ত্র মেনে তিতুমীর কলেজ ছাত্রলীগকে আরও শক্তিশালী করতে কলেজের ২২টি ডিপার্টমেন্টে কমিটি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। বিশেষ করে দীর্ঘদিন রাজনীতির মাঠে শ্রম দিয়ে আমাদের কলেজ শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে যারা স্থান পায়নি, তাদেরকে মূল্যায়ন করা হবে।

এছাড়াও তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল বলেন, বঙ্গবন্ধু তনয়া জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের বাংলাদেশ বিনির্মানে তিতুমীর কলেজ ছাত্রলীগ বদ্ধপরিকর। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে সমৃদ্ধ অর্থনীতির দেশ রূপান্তরে তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে। আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে কর্মীদের পদায়ন করার জন্য সিভি আহবান করা হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: