চলো পাল্টাই ফাউন্ডেশন এর নেতৃত্বে আশিক-তাবিবা

নোবিপ্রবি প্রতিনিধি | ১৩ সেপ্টেম্বর ২০২২, ০০:৪৩

সংগৃহীত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(নোবিপ্রবি) চলো পাল্টাই ফাউন্ডেশন এর নতুন কমিটি গঠন করা হয়েছে৷

রবিবার(১১ সেপ্টেম্বর) ২৬ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নাম ঘোষণা করে সংগঠনটি ৷

নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ফিসারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আশিকুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ইংরেজি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তাবিবা বিনতে লিয়াকত।

চলো পাল্টাই ফাউন্ডেশনের নবনির্বাচিত সাধারণ সম্পাদক তাবিবা বিনতে লিয়াকত বলেন, '' মানুষের জন্য যখন কাজ করা, শীতবস্ত্র বিতরণ, মশারি বিতরণ, কিংবা শিশুদের সাথে কাজ করা, চিত্রাঙ্কন, কুইজ, স্কুলে ক্লাস নেয়া, এখানে যে সন্তুষ্টিটা পাওয়া যায়, সেটা আসলে অন্য কোথাও পাওয়া যায়না। তৃপ্তি, ভালোলাগা সবকিছুই এই সংগঠন এবং এর মানুষকে ঘিরেই। আমাদের অগ্রজরা যেভাবে নিরন্তর ভাবে কাজ করে গেছেন, আমাদেরকে অনুপ্রাণিত করেছেন, তার ধারা যেন বজায় রাখতে পারি এবং আরো ভালো এবং সুন্দর কাজ যেন করতে পারি সেই আশাই করবো। আমরাও যেনো আমাদের অনুজদের কে এভাবেই অনুপ্রাণিত করতে পারি। আমাদের "চলো পাল্টাই ফাউন্ডেশন" যেন বহুদূর এগিয়ে যেতে পারে সেই কামনা করি সবসময়।''

নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি আশিকুর রহমান বলেন, ''স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করা আমার স্বপ্ন। আমি চাই সমাজকে নতুন কিছু উপহার দিতে। আমাদের সমাজের তরুণরা স্বেচ্ছাসেবী কাজে এগিয়ে আসছে। তরুণরাই পারে সমাজকে বদলে দিতে। যখন মানুষের জন্য কিছু করতে পারি তখন তৃপ্তি পাই। শীতার্ত ও বন্যাকবলিত মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় চলোপাল্টাই ফাউন্ডেশন, নোবিপ্রবি। তাছাড়াও বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রমেও চলোপাল্টাই ফাউন্ডেশনের উপস্থিতি লক্ষ্য করা যায়। তন্মধ্যে, মুমূর্ষু রোগীর জন্য রক্ত সংগ্রহ, ছিন্নমূল শিশুদের শিক্ষাদান, পরিষ্কার-পরিচ্ছন্নতা ক্যাম্পেইন উল্লেখযোগ্য। আমার বিশ্বাস সমাজের তরুণরা এগিয়ে আসলেই একদিন এ দেশের সফলতা আসবে এবং গড়ে উঠবে সুন্দর আগামী। আশাকরি আমাদের দায়িত্বে চলোপাল্টাই সংগঠন বরাবর এর মতো এর কার্যক্রম অব্যাহত রেখে দেশ ও মানুষের সাহায্যের জন্য সহমর্মিতা ও ভালোবাসা নিয়ে এগিয়ে যাবে।"


উল্লেখ্য, এটি সংগঠনটির তৃতীয় কার্যনির্বাহী কমিটি। ২০১৮ সালে কার্যক্রম শুরু করে সংগঠনটিতে এর আগে দুইটি নির্বাহী পরিষদ দায়িত্ব পালন করে।


আপনার মূল্যবান মতামত দিন: