রুয়ালফ’র নতুন সভাপতি সাব্বির, সম্পাদক আজিজ

আসিফ আজাদ সিয়াম, রাজশাহী বিশ্ববিদ্যালয় | ৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৬

সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) রাজশাহী ইউনিভার্সিটি অ্যাসোসিয়েশন অফ ‘ল’ ফাইন্ডার্সের (রুয়ালফ) ১৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

০৮ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকালে সংগঠনটির বিদায়ী সভাপতি সুলতান মাহমুদ শফিউল্লাহ ও সাধারণ সম্পাদক এ.কে.এম সাকিব, সাব্বির হোসেনকে সভাপতি ও সানিয়াত বিন আজিজ মঞ্জিলকে সাধারণ সম্পাদক করে এক বছর মেয়াদি এ কমিটি অনুমোদন দেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি- ইকবাল মাহমুদ শোভন, তাহসিন রাহী, আশিক জাহান চৌধুরী আদর, তানভীর আহমেদ, রাশেদ জামান খান, শফিকুল ইহসান সিফাত। যুগ্ম-সাধারণ সম্পাদক সাধন মুখার্জী, মাসুদ রানা, তাজরীন আহমেদ খান মেধা, অদিতি অনিন্দিতা অপরাজিতা ও নাঈম জাহিন। সাংগঠনিক সম্পাদক- মোঃ রিয়াজ হোসেন, ওয়ালিদ তুহিন, খালিদ সাইফুল্লাহ সজীব, মোঃ ইশতিয়াক আহমেদ, মোঃ আল আমিন হোসেন ও মোঃ কায়েস মাহমুদ।

এছাড়া কমিটিতে সুলতান মাহমুদ শফিউল্লাহ, কে এ এম সাকিব, সাইফুল ইসলাম বিজয়, মোঃ মঈন উদ্দীন, আবিদ আহসান লাবন, আবুল বাশার আহম্মেদ, মোঃ আহসান উল্লাহ ও রঈসুল ইসলাম ওমর উপেদেষ্টা হিসেবে দ্বায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, রুয়ালফ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থীদের সবচেয়ে বড় সংগঠন। রাবি আইন বিভাগের সকল শিক্ষার্থীকে একই প্লাটফর্মে নিয়ে এসে পেশাগত কাজে দক্ষতা অর্জন, সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মাঝে সম্পর্ক উন্নয়ন ও যোগাযোগ স্থাপন , ছাত্র-শিক্ষক সম্পর্ক উন্নয়ন, দেশে আইনের শাসন প্রতিষ্ঠা, চলমান বিভিন্ন আইনি ইস্যু এবং বিচারিক কার্যক্রম সম্পর্কে শিক্ষার্থীদের হাতে-কলমে শিক্ষা দেয়ার উদ্দেশ্যে এ সংগঠনটির কার্যক্রম পরিচালিত হয়।


আপনার মূল্যবান মতামত দিন: