বিল্লাল ও রবিনের নেতৃত্বে পাবিপ্রবির 'আরশিনগর'

নাজমুল ইসলাম, পাবিপ্রবি | ৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৪

সংগৃহীত

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(পাবিপ্রবি) এর জেলা ভিত্তিক সংগঠন “কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ সমিতি-আরশিনগর” এর আগামী ৬ মাসের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

সোমবার(৫ সেপ্টেম্বর) সাবেক সভাপতি মো. আকিবুল হাসান সবুজ ও সাধারণ সম্পাদক মো. আকরাম-উল-ইসলাম নয়ন এই কমিটির অনুমোদন দেন।

আগামী ছয় মাসের জন্য দায়িত্ব প্রাপ্ত কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন অর্থনীতি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. বিল্লাল হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন  বাংলা বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী আরিফুল ইসলাম রবিন।

বিদায়ী সদ্য সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদক নব্য দায়িত্ব প্রাপ্ত সকলকে ঐক্যবদ্ধভাবে সৌহার্দ্য বজায় রেখে কাজ করার আহ্বান জানান।

নব্য দায়িত্বপ্রাপ্ত সভাপতি মো. বিল্লাল হোসেন নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন,"পাবিপ্রবির বুকে 'আরশিনগর-কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ সমিতি' অন্যতম বৃহত্তম একটি জেলা সমিতি। আরশিনগর এর দায়িত্ব পাওয়া অনেক সম্মানের, পাশাপাশি দায়িত্ব পালন করা চ্যালেঞ্জেরও বটে। অত্যন্ত যাচাই বাছাই করে প্রতিটি পদে যোগ্যদের পদায়ন করা হয়েছে এবং তারা সকলেই তাদের নিজ নিজ দায়িত্ব সম্পর্কে অবগত।

আপনারা সকলেই জানেন  জ্ঞান-বিজ্ঞান, সৃজনশীলতা ও সংস্কৃতিতে আরশিনগর এর একটা  ঐতিহ্য আছে। এই ঐতিহ্য ধরে রেখে পূর্বের যেকোনো কমিটির চেয়ে বেশি দূর এগিয়ে নিতে আমরা বদ্ধপরিকর। আমার কাছে সভাপতি পদটি কোন ক্ষমতা নয় বরং নিজ জন্মভূমিকে উপস্থাপন করার একটি গুরুদায়িত্ব।  যারা আমাকে সভাপতি হিসেবে মনোনীত করেছেন তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। এই কমিটি সাধারণ শিক্ষার্থীদের জন্যই কাজ করে যাবে। কথা দিচ্ছি-ভালো থাকবে আরশিনগর এবং এর মানুষগুলো।"

নতুন মনোনীত সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন বলেন," সম্প্রতি, সৃজনশীলতা ও সহযোগিতা-এই  লক্ষ্য নিয়ে পাবিপ্রবি তে আরশিনগর এর পথচলা শুরু। কৃতজ্ঞতা তাদের প্রতি যারা আমাকে সাধারণ সম্পাদক পদের জন্য যোগ্য মনে করেছেন। সাধারণ সম্পাদক পদ অনেক গুরুত্বপূর্ণ একটা যায়গা। সবাই দোয়া করবেন যেন ভালোভাবে দায়িত্ব পালন করতে পারি। নিজ জেলা হতে আগত শিক্ষার্থীদের নিয়ে একটা পরিবারের মতো থাকতে পারি।"


আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর