হাবিপ্রবির ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স সেকশনের নতুন পরিচালক

মশিউর রহমান, হাবিপ্রবি প্রতিনিধি | ২ সেপ্টেম্বর ২০২২, ০৩:০১

সংগৃহীত

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স সেকশনের নতুন পরিচালক হলেন মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মোঃ জামাল উদ্দিন।

ভাইস চ্যান্সেলরের অনুমোদনক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড.মোঃসাইফুর রহমান সাক্ষরিত এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, "এই বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স সেকশনের পরিচালক পদে নিযুক্ত প্রফেসর ড মোঃ নাজিম উদ্দিন, রসায়ন বিভাগ এর স্থলে মার্কেটিং বিভাগের প্রফেসর ড. মোঃ জামাল উদ্দিনকে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও ভবিষ্যত সকল প্রবর্তিতব্য বিধিবিধান মেনে চলা, বিধি মোতাবেক অন্যান্য সুযোগ সুবিধা গ্রহন শর্তাবলি সাপেক্ষে ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স সেকশনের পরিচালক পদে নিযুক্ত করা হলো।" এ আদেশ ০১/০৯/২০২২ইং তারিখ থেকে কার্যকর হবে।

এই ব্যাপারে জানতে চাইলে মার্কেটিং বিভাগের চেয়ারম্যান ও ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স সেকশনের নবনিযুক্ত পরিচালক অধ্যাপক ড. মোঃ জামাল উদ্দিন বলেন, "আমি এর আগেও এই ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স সেকশনের দায়িত্বে ছিলাম, বিদেশি স্টুডেন্টদের সাথে আমার পরিচিতি আছে। হাবিপ্রবিতে অসংখ্য বিদেশি স্টুডেন্ট পড়াশোনা করে। আরও বেশি বেশি বিদেশি স্টুডেন্ট আমাদের ক্যাম্পাসে পড়তে আসবে এই লক্ষ্যে আমি সর্বাত্মক কাজ করে যাবো। আমাকে এই দায়িত্ব প্রদান করবার জন্য মাননীয় ভাইস চ্যান্সেলর স্যারকে ধন্যবাদ।"


আপনার মূল্যবান মতামত দিন: