ইবি তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি

ইবি প্রতিনিধি | ২১ আগষ্ট ২০২২, ০৭:২৩

সংগৃহীত

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার ২০২২-২৩ কার্যবর্ষের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। শনিবার (২০ আগস্ট) সংগঠনটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এর আগে গত ১১ আগস্ট নতুন কার্যবর্ষের জন্য বিশ্ববিদ্যালয়ের আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের শিক্ষার্থী এস এ এইচ ওয়ালীউল্লাহকে সভাপতি ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী আবু তালহা আকাশকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয় কেন্দ্র। এ সময় তাদের সাত কার্যদিবসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দিতে বলা হয়।

সভাপতি ও সম্পাদকের পরামর্শক্রমে গঠিত ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অন্যরা হলেন: সহ-সভাপতি নূর মোহাম্মদ শাওন, যুগ্ম সাধারণ সম্পাদক সুকান্ত দাস, সাংগঠনিক সম্পাদক শ্যামলী তানজিন অনু, সহ-সাংগঠনিক সম্পাদক মো. হাবিবুর রহমান, অর্থ সম্পাদক খায়রুজ্জামার খান সানি, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হুমায়রা আঞ্জুম অন্তু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. তুহিন বাবু, দপ্তর সম্পাদক আশিকুর রহমান, উপ-দপ্তর সম্পাদক রুহুল আমিন, সাহিত্য ও পাঠাগার বিষয়ক সম্পাদক মোছা: মাহফুজা খাতুন লিমা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. নাজমুচ্ছাকিব, সম্পাদকীয় পর্ষদ মো. আল-আমিন ইসলাম, সম্পাদকীয় পর্ষদ রুখসানা খাতুন ইতি।

উল্লেখ্য, বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক দু'জনই (২০২১-২২) কার্যবর্ষে যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তাদের নেতৃত্বে, ফোরামের বর্ষসেরা তিন শাখার মধ্যে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা অন্যতম শাখা হিসেবে নির্বাচিত হয়। এমনকি ২০১৯ সালে ইসলামী বিশ্ববিদ্যালয় লেখক ফোরাম প্রতিষ্ঠার পরে পরপর "তিনবার বর্ষসেরা শাখা" নির্বাচিত হয়েছে, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা।


আপনার মূল্যবান মতামত দিন: