ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের সহযোগিতায় তিতুমীরস্থ ব্রাহ্মণবাড়িয়া ছাত্রকল্যাণ পরিষদ

সিয়াম মাহমুদ | ১৩ আগষ্ট ২০২২, ০৮:৩৬

সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত রাজধানীর সাতটি সরকারি কলেজের ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা উপলক্ষে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহযোগিতায় এগিয়ে এসেছে রাজধানীর সরকারি তিতুমীর কলেজের ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ। এছাড়াও কলেজটির বিভিন্ন জেলা ভিত্তিক ছাত্র সংগঠন, স্বেচ্ছাসেবক সংগঠন ও শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা সার্বিক সহযোগিতায় এগিয়ে এসেছেন।

আজ ১২ আগষ্ট (শুক্রবার) ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত রাজধানীর সাতটি সরকারি কলেজের স্নাতক প্রথম বর্ষের (২০২১-২২) বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর ১৪টি কেন্দ্রে একযোগে বিকেল সাড়ে ৩ঃ৩০ থেকে সাড়ে ৪ঃ৩০ পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শিক্ষার্থীদের কলম উপহার, ভবন খুঁজে দেওয়া, অভিভাবকদের বসার জন্য টেন্ট, পানির ব্যবস্থা, মোবাইল, ব্যাগ ও অন্যান্য জিনিসপত্র রাখাসহ নানাভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে সংগঠনটি।

এসময় তিতুমীরস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের মধ্য থেকে উপস্থিত ছিলেন অমিত দেব রাজিব, আমিনুল ইসলাম শাহিন, সাইফুল ইসলাম, আব্দুল মান্নান জীবন, দিদারুল আলম সজিব, মেজবাহ উদ্দিন তোফায়েল, রায়হান মিয়া, শাকিল চৌধুরী, বি এম দেলোয়ার, আরিফুর ইসলাম শুভ, মামুন ভূইয়া প্রত্তয়, কামরুল ইসলাম কাজিম সহ আরও অনেকে। 

এসময় ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে আগত শিক্ষার্থী ও অভিভাবকেরা নিজ জেলার ছাত্রকল্যাণ পরিষদের সেবা পেয়ে সংগঠনটির সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।


আপনার মূল্যবান মতামত দিন: