তিতুমীর কলেজ ছাত্রলীগের উদ্যোগে ২দিনব্যাপী বঙ্গবন্ধু বইমেলা

তিতুমীর কলেজ প্রতিনিধি | ১২ আগষ্ট ২০২২, ১৮:৩৪

সংগৃহীত

জাতীয় শোক দিবস উপলক্ষে সরকারি তিতুমীর কলেজে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর স্মরণে আলোচনা সভা ও দুই দিনব্যাপী বঙ্গবন্ধু বইমেলার আয়োজন করতে যাচ্ছে কলেজ শাখা ছাত্রলীগ।

১৪ ও ১৫ আগস্ট কলেজের শহীদ বরকত মিলনায়তনে বইমেলা অনুষ্ঠিত হবে। বিষয়টি নিশ্চিত করেছেন তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক মোঃ ইকবাল হোসেন।

রবিবার (১৪ আগস্ট) সকাল ১১টায় মেলার উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। এতে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম। বিশেষ অতিথি হিসেবে থাকবেন তিতুমীর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক মোঃ মহিউদ্দিন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, সহ-সভাপতি তিলোত্তমা সিকদার ও রানা হামিদ এবং যুগ্ম সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি।

তিতুমীর কলেজ ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক মোঃ ইকবাল হোসেন জানান, বাংলাদেশের ইতিহাসে এই প্রথম বাংলাদেশ ছাত্রলীগ সরকারি তিতুমীর কলেজ কর্তৃক ১৪ ও ১৫ই আগস্ট বঙ্গবন্ধুকে নিয়ে বই মেলা হচ্ছে, এটা আমাদের জন্য গৌরবের। এর কৃতিত্ব আমাদের কলেজ ছাত্রলীগের সভাপতি সেক্রেটারি সহ ক্যাম্পাসের প্রত্যেকটি শিক্ষকবৃন্দ সহ শিক্ষার্থীদের, আমরা একটি নতুন ইতিহাসের সাক্ষী হতে যাচ্ছি।


আপনার মূল্যবান মতামত দিন: