ইবি ছাত্রলীগের সভাপতি আরাফাত সম্পাদক জয়

ইবি প্রতিনিধি | ৩ আগষ্ট ২০২২, ০৬:৩১

সংগৃহীত

আগামী এক বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি পদে ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক পদে নাসিম আহমেদ জয় দায়িত্ব পেয়েছেন। কমিটি বিলুপ্তির প্রায় সাত মাস পর ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। 

রবিবার রাত ১১ টায় কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে ২৪ সদস্য বিশিষ্ট কমিটির এ তথ্য জানানো হয়। 

ফয়সাল সিদ্দিকী আরাফাত আইন বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও নাসিম আহমেদ জয় অর্থনীতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।ফয়সাল সিদ্দিকী আরাফাত কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফের অনুসারী। অন্যদিকে নাসিম আহমেদ জয় ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এর অনুসারী।

২৪ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি পদে তন্ময় সাহা টনি, আল-মামুন, ফাহিমুর রহমান সেতু, মোদাচ্ছির খালেক ধ্রুব, মুন্সী কামরুল হাসান অনিক, আরিফুল ইসলাম খান, সুজন কুমার দে, রকিবুল ইসলাম, নাইমুর রহমান জয়, বনি আমিন, মৃদুল হাসান রাব্বি, মামুনুর রশিদ, সানজিদা চৌধুরী অন্তরা, এহসানুল হক ঈশান।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মুজাহিদুল ইসলাম, সরোয়ার জাহান শিশির, মাসুদ রানা লিংকন, হোসাইন মজুমদার। সাংগঠনিক সম্পাদক পদে জাকির হোসেন, মাইনুল ইসলা সিদ্দিকী, সোহাগ শেখ, হামিদুর রহমান।

নবগঠিত কমিটির সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা এবং যুগ্ম সাধারণ সম্পাদক কুষ্টিয়া-৩ (সদর) আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। শিক্ষার্থীদের পাশে থেকে আদর্শিক ও পরিচ্ছন্ন সংগঠন করাই হবে মূল লক্ষ্য।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন, কৃতজ্ঞতা প্রকাশ করছি তাদের প্রতি, যারা শতভাগ আস্থা রেখে দায়িত্ব দিয়েছেন। সবার সাথে ঐক্যবদ্ধভাবে সেবার মাধ্যমে ছাত্রলীগকে এগিয়ে নিতে চাই। সকলের স্বতঃস্ফূর্ত সহযোগীতা কামনা করছি। মেধা ও কর্মশক্তির শতভাগ দিয়ে সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করবো।

উল্লেখ্য, এর আগে ২০১৯ সালের ১৪ জুলাই রবিউল ইসলাম পলাশ সভাপতি রাকিবুল ইসলাম রাকিবকে সাধারণ সম্পাদক করে ২ সদস্যবিশিষ্ট ১ বছর মেয়াদী কমিটি অনুমোদন করেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির তৎকালীন সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী। ২০২১ সালের ৮ ডিসেম্বর ইবির তৎকালীন কমিটিকে বিলুপ্ত করে বর্তমান কেন্দ্রীয় কমিটি। 


আপনার মূল্যবান মতামত দিন:


  1. শেরপুরে 'বাংলাদেশের জীববৈচিত্র ও পরিবেশ রক্ষায় কুতথ্য প্রতিরোধের অপরিহার্যতা' শীর্ষক ওয়ার্কশপ অনুষ্ঠিত
    শেরপুরে 'বাংলাদেশের জীববৈচিত্র ও পরিবেশ রক্ষায় কুতথ্য প্রতিরোধের অপরিহার্যতা' শীর্ষক ওয়ার্কশপ অনুষ্ঠিত
  1. সড়ক দুর্ঘটনায় নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ নিহত ৩
    সড়ক দুর্ঘটনায় নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ নিহত ৩
  1. ফরিদপুরের আলফাডাঙ্গায় ঘূর্ণিঝড়ে লন্ডভন্ড  ২২ টি গ্রাম
    ফরিদপুরের আলফাডাঙ্গায় ঘূর্ণিঝড়ে লন্ডভন্ড  ২২ টি গ্রাম
  1. যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশির মৃত্যু
    যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশির মৃত্যু
  1. বাসায় মেডিকেল টিমের তত্বাবধানে খালেদা জিয়া
    বাসায় মেডিকেল টিমের তত্বাবধানে খালেদা জিয়া
  1. শেরপুরে রৌহা ইউপি চেয়ারম্যান সোহেলের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ
    শেরপুরে রৌহা ইউপি চেয়ারম্যান সোহেলের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ
  1. মসজিদে হেফজখানার ছাত্রদের নিয়ে ইফতার  করলেন  ছাত্রলীগের সভাপতি রিয়ান
    মসজিদে হেফজখানার ছাত্রদের নিয়ে ইফতার  করলেন  ছাত্রলীগের সভাপতি রিয়ান
  1. মেট্রোরেলের ৫২ শতাংশ যাত্রী র‍্যাপিড বা এমআরটি পাস ব্যবহার করছেন
    মেট্রোরেলের ৫২ শতাংশ যাত্রী র‍্যাপিড বা এমআরটি পাস ব্যবহার করছেন
  1. নয় বছর পর ঢাকা-ইতালী বিমানের ফ্লাইট চালু
    নয় বছর পর ঢাকা-ইতালী বিমানের ফ্লাইট চালু
  1. স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন ব্লিংকেন
    স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন ব্লিংকেন